181758

দারুল উলুম মাবিয়া ইসলামিয়া মাদরাসার অনাবাসিক শাখার উদ্বোধন ২৩ জানুয়ারি

নিজস্ব প্রতিবেদক
সাভার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সন্নিকটে অবস্থিত দারুল উলুম মাবিয়া ইসলামিয়া মাদরাসার অনাবাসিক শাখার আনুষ্ঠানিক উদ্বোধন হবে আগামী ২৩ জানুয়ারি।

এ উপলক্ষে একটি সাধারণ আলোচনা সভার আয়োজন করেছে মাদরাসা কর্তৃপক্ষ। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাদিকুর রহমান হিরু। তিনি এ মাদরাসার প্রতিষ্ঠাতা মোতাওয়াল্লী ও সিনিয়র সহ-সভাপতি বাংলাদেশ সড়ক পরিবহন-শ্রমিক ফেডারেশন।

আলোচনা ও মতবিনিময় সভার সভাপতিত্ব করবেন দারুল উলুম মাবিয়া ইসলামিয়া মাদরাসার প্রিন্সিপাল ও আল্লামা শাহ আহমদ শফীর খলিফা মুফতি মাহবুবুর রহমান নবাবগঞ্জী।

প্রধান ও মুখ্য আলোচক হিসেবে উপস্থিত থাকবেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হোসেন হলের প্রভোস্ট প্রফেসর ড. ওবায়দুর রহমান। সমসাময়িক বিভিন্ন ইস্যুতে গুরুত্বপূর্ণ আলোচনা করবেন তিনি।

এছাড়াও আলোচনা করবেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রফেসর মোশারফ হোসাইন, এ মাদরাসার শিক্ষা সচিব মাওলানা আরিফুল ইসলাম ও এ মাদরাসার মুদাররিস মুফতি গাজী সিদ্দিকুর রহমান।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত থাকবেন- দারুল উলুম মাবিয়ার সভাপতি আলহাজ্ব মিনহাজ উদ্দিন মুসা মিয়া, সাধারণ সম্পাদক জনাব নুরুল ইসলাম, সহকারী সাধারণ সম্পাদক আলহাজ্ব মাসুদুর রহমান ও পাথালিয়া ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য জনাব হাসান সরদার।

-এএ

ad

পাঠকের মতামত

Comments are closed.