শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে আহত ৬

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: চাঁদপু‌রের মেঘনা নদীতে দুই ল‌ঞ্চের মু‌খোমু‌খি সংঘর্ষ হয়ে আহত হয়েছে ৬ জন। এর মধ্যে ৪ জন‌কে চি‌কিৎসার জন্য চাঁদপুর না‌মিয়ে দেয়া হয়েছে।

গতকাল বৃহস্প‌তিবার রাত আনুমা‌নিক ১২টার দিকে চাঁদপুর জেলার মেঘনা নদীর আলুবাজার ও ইষানবালার মধ্যবর্তী এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

যাত্রীরা জানান, ব‌রিশালের হিজলা থেকে রাত ৮টায় আওলাদ ৪ না‌মের এক‌টি লঞ্চ ঢাকার উদ্দেশে যাত্রা করে। অপর‌দিকে ঢাকা থেকে পিরোজপুরের ভান্ডা‌রিয়ার উদ্দেশে যাত্রা করে টিপু ১২ নামক আরেক‌টি লঞ্চ। আলুবাজার ও ইষানবালা এলাকার মধ্যবর্তী স্থানে পৌঁছালে দুই লঞ্চের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আওলাদ ৪ লঞ্চটি ক্ষ‌তিগ্রস্থ হয়। ওই লঞ্চের ৬ জন যাত্রী আহত হন।

এর মধ্যে ৪ জনকে রাত পৌনে ১টার দিকে চাঁদপুর চি‌কিৎসার জন্য না‌মিয়ে দেয়া হয় বলে জানান ওই লঞ্চের এক যাত্রী।

অপর‌দিকে টিপু ১২ ল‌ঞ্চের ব‌রিশালের সুপারভাইজার লিটু দাস জানান, টিপু ১২ ল‌ঞ্চের সুকানের চেইন ছিড়ে যাওয়ায় সেটা মেরামত করা হ‌চ্ছি‌লো, বিপরীত দিক থে‌কে আওলাদ ৪ চলে আসলে দূর্ঘটনা ঘটে। টিপু ১২ এর কো‌নো ক্ষয়ক্ষ‌তি হয়‌নি বলে জানান তি‌নি।

উল্লেখ্য, রোববার গভীর রাতে মেঘনা নদীতে কীর্তণখোলা ১০ ও ফারহান ৯ লঞ্চের মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় দুই যাত্রী নিহত হন। ফারহান ৯ লঞ্চ‌টি ও টিপু ১২ একই কোম্পানীর।

-এএ


সম্পর্কিত খবর