182046

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট মহানগর পূর্ণাঙ্গ কমিটি গঠন

আওয়ার ইসলাম: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট মহানগর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। রোববার বিকাল ৪ ঘটিকায় দলীয় কার্যালয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট মহানগর এর ২০২০ সেশনের পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে শপথবাক্য পাঠ করান নগর সভাপতি ইসমাইল আহমদ।

মহানগর সভাপতি ইসমাইল আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্লাাহ আরাফাত এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় শুরা সদস্য মুহাম্মদ আবু তাহের মিসবাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সেক্রেটারি মাওলানা মাহমুদুল হাসান।

পুর্ণাঙ্গ কমিটি: সভাপতি ইসমাইল আহমদ, সহ-সভাপতি মুহিবুর রহমান রনি,সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আরাফাত, সাংগঠনিক সম্পাদক জাকির হুসাইন, প্রশিক্ষণ সম্পাদক কাওছার আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাব্বির আহমদ তপু, অর্থ সম্পাদক মাসরুর দাইয়ান, দফতর সম্পাদক হুসাইন আহমদ,বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক সাকাওয়াত হোসেন তারেক, কওমী মাদরাসা বিষয়ক সম্পাদক ওসমান গনি, আলিয়া মাদরাসা বিষয়ক সম্পাদক মাহদি হাসান, কলেজ বিষয়ক সম্পাদক আল ইসলাম, স্কুল বিষয়ক সম্পাদক সম্পাদক মুহাম্মদ শফিকুল ইসলাম, ছাত্র কল্যাণ সম্পাদক শেখ সাদী,সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক সালাহউদ্দিন, সদস্য ১-শাকিল আহমদ,সদস্য-২ জুবায়ের আহমদ।

উল্লেখ্য, গত ৩ জানুয়ারী সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা ও মহানগর সম্মেলনে কেন্দ্রীয় সভাপতি এম. হাসিবুল ইসলাম সভাপতি ইসমাইল আহমদ, সহ-সভাপতি মুহিবুর রহমান রনি ও সাধারন সম্পাদক আব্দুল্লাহ আরাফাত এর নাম ঘোষণা করেন।

-এএ

ad

পাঠকের মতামত

Comments are closed.