182145

আগামী ৭২ ঘণ্টার মধ্যে আতিকুলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ

আওয়ার ইসলাম: আগামী ৭২ ঘণ্টার মধ্যে ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ দেয়া হয়েছে।

আজ সোমবার (২০ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে এ নির্দেশ দেন ঢাকা উত্তর সিটির রিটার্নিং কর্মকর্তা আবুল কাসেম।

আতিকুল ইসলামের বিরুদ্ধে দু’টি অভিযোগের দায়ে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন তিনি। ২৬ নম্বর ওয়ার্ডের নির্বাহী ম্যাজিস্ট্রেট মহুয়া আফরোজ এবং ৩৮ নম্বর ওয়ার্ডের নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদি মেহেদি মুর্শিদকে এই নির্দেশ দেন রিটার্নিং কর্মকর্তা।

রোববার (১৯ জানুয়ারি) নির্বাচনী আচরণবিধি ভঙ্গের দায়ে আতিকুল ইসলামের বিরুদ্ধে ব্যবস্থা নিতে উত্তর সিটির রিটার্নিং কর্মকর্তাকে চিঠি দেয় নির্বাচন কমিশন। সেই চিঠির পরিপ্রেক্ষিতে আতিকুলের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ দিলেন তিনি।

আবুল কাসেম জানান, আতিকুল ইসলামের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আজকে ইসির নির্দেশ পেয়েছি। সারাদিন ব্যস্ত ছিলাম। তাই এখন সংশ্লিষ্ট ওয়ার্ডের নির্বাহী ম্যাজিস্ট্রেটদের এ বিষয়ে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছি। এই সিটির বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালের আবেদনের পরিপ্রেক্ষিতে এই ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছে ইসি।

ব্যবস্থা গ্রহণের নির্দেশে বলা হয়েছে, বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালের নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে আমার নির্বাচনী প্রচারণারত মাইক্রোফোন ভাঙচুর’ এবং ‘নৌকা প্রতীকের প্রার্থীর আচরণবিধি লঙ্ঘন’ বিষয়ক গত ১৩ জানুয়ারি দাখিল করা আবেদনের বিষয়ে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশিত হয়ে অনুরোধ করা হলো।

-এটি

ad

পাঠকের মতামত

Comments are closed.