182111

বিশ্বনাথে ফ্রি মেডিকেল ক্যাম্পে ৩ শতাধিক রোগীকে চিকিৎসা প্রদান

বিশ্বনাথ প্রতিনিধি: বিশ্বনাথ উপজেলা সদরের মেডিচেক ডায়াগনস্টিক এন্ড হেলথ কেয়ারে ফ্রি মেডিকেল ক্যাম্প চিকিৎসা সেবা নিয়েছে ৩ শতাধিক নারী পুরুষ ও শিশু।

রোববার (১৯ জানুয়ারি) সকাল ১০টা থেকে শুরু হয়ে সন্ধ্যা পর্যন্ত চলে এ মেডিকেল ক্যাম্প।

ডেন্টাল এইড নেটওয়ার্ক ও উপজেলার সিঙ্গেরকাছ প্রবাসী হেলথ সেন্টার ও আমানা ফাউন্ডেশন আয়োজিত বাংলাদেশী বংশদ্ভুত ডাক্তার রপু মিয়া আল আমিনের নেতৃত্বে যুক্তরাজ্য থেকে আগত ৫জন ইংলিশ বংশদ্ভুত ডাক্তারদের একটি টিম, মেডিকেল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা দেয়া হয়েছে।

মেডিচেকের চেয়ারম্যান ডাক্তার মাহমুদুল আব্দুল মজিদ চৌধুরী শাহীন ও সিঙ্গেরকাছ প্রবাসী কল্যান হেলথ সেন্টারের জেনারেল সেক্রেটারি মোজাহিদ খানের তত্তাবধানে ফ্রি মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস, এম নুনু মিয়া, সাবেক চেয়ারম্যান মুুহিবুর রহমান, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও প্রবীণ সাংবাদিক আব্দুল আহাদ, বর্তমান সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল, সদস্য বদরুল ইসলাম মহসিন, প্রগতি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মখন মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল প্রমুখ।

সেদিন বিকেলে মেডিকেল ক্যাম্প পরিদর্শন শেষে আয়োজক কমিটির নেতৃবৃন্দসহ অতিথিরা নিজ হাতে বিনামূল্যে অষুধ বিতরণ করেন।

সিঙ্গেকাছ প্রবাসী হেলথ সেন্টার ইউকের সাধারণ সম্পাদক প্রবাসী কমিউনিটি নেতা মোজাহিদ খান বলেন, লন্ডন থেকে আগত ডাক্তরদের সৌজন্যে নিজ জন্মভূমিতে এভাবে দিন ব্যাপী ফ্রি চিকিৎসা সেবা দিতে পেরে আমরা গর্বিত।

‘আমাদের সিঙ্গেরকাছ হেলথ সেন্টার প্রতিষ্ঠা করার পর থেকে প্রতি বছর বিশেষ বিশেষ দিনে এভাবে সম্পূর্ণ ফ্রি ভাবে মেডিকেল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা দিয়ে আসছি, তবে এভারের ফ্রি মেডিকেল ক্যাম্পে একটু ভিন্নতা লাভ করছি’।

আগামী কিছু দিনের মধ্যে আরও অনেক বড় পরিসরে ফ্রি চিকিৎসা ক্যাম্প করা হবে বলে জানান।

-এএ

ad

পাঠকের মতামত

Comments are closed.