শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


বালাগঞ্জে বিধবা ও এতিমদের জন্য নির্মিত পাকাঘর উদ্বোধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

বালাগঞ্জ প্রতিনিধি: বালাগঞ্জে আলহাজ শফিকুর রহমান খান সৈয়দা সালেহা খাতুন এতিম এণ্ড গরিব কল্যাণ ট্রাস্টের উদ্যোগে প্রায় ৩ লাখ টাকা ব্যয়ে বিধবা ও এতিমদের জন্য একটি পাকাঘর নির্মাণ করা হয়েছে।

উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের আনোয়ারপুর গ্রামের প্রয়াত ফারুক আহমদের বিধবা স্ত্রী শিফালী বেগম এবং তার এতিম ২ মেয়ে এবং ১ ছেলের জন্য ট্রাস্টের নিজস্ব অর্থায়নে এ ঘর নির্মাণ করে দেয়া হয়েছে।

সোমবার (২০ জানুয়ারি) এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পাকাঘরের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব শফিকুর রহমান খান সৈয়দা সালেহা খাতুন এতিম এণ্ড গরিব কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা আহবাবুর রহমান খান মিরন।

অনুষ্ঠানে বক্তৃতাকালে মোস্তাকুর রহমান মফুর বলেন, গরিব অসহায়দের পাশে দাঁড়ানো বিত্তবানদের দায়িত্ব ও কর্তব্য। আলহাজ শফিকুর রহমান খান সৈয়দা সালেহা খাতুন এতিম এণ্ড গরিব কল্যাণ ট্রাস্ট প্রয়াত ফারুক আহমদের বিধবা স্ত্রী ও তার পিতৃহীন সন্তানদের জন্য পাকাঘর নির্মাণ করে যে মহত্ত্বের প্রমাণ দিয়েছে তার প্রশংসার দাবিদার।

অনুষ্ঠানে বক্তৃতা দেন- দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজ গভর্ণিং বডির সাবেক সদস্য আব্দুল জলিল বেলাল, ট্রাস্টের সদস্য সচিব এনায়েতুর রহমান খান রাজু, কোষাধ্যক্ষ নাজিমুল মুত্তাকিন খান।

এ সময় বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুহা. জিল্লুর রহমান জিলু, অর্থ সম্পাদক এসএম হেলাল প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন জামিয়া ইসলামিয়া হোসাইনিয়া গহরপুর মাদরাসার মুহাদ্দিছ হাফিজ সালেহ আহমদ।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ