182412

তাবলিগের সাথীদের প্রতি কাকরাইলের জরুরি হেদায়েত

আওয়ার ইসলাম: দাওয়াত ও তাবলিগের ইজতেমা পরবর্তী সময়ে আহলে শূরার সাথীদের উদ্দেশ্যে জরুরি নির্দেশনা দিয়েছে তাবলিগের মারকাজ মসজিদ কাকরাইল কর্তৃপক্ষ।

গতকাল বুধবার (২২ জানুয়ারি) বাংলাদেশ তাবলিগ জামাতের মুরুব্বি ও শুরা সদস্য মাওলানা রবিউল হক স্বাক্ষরিত এক বিজ্ঞাপ্তিতে সাথীদের উদ্দেশ্যে জরুরি এ নির্দশনা দেওয়া হয়।

বিজ্ঞাপ্তিতে বলা হয়, নবিওয়ালা এই মহান দাওয়াতের কাজে ছাত্রদের সম্পৃক্ত করার জন্য আমাদের বড়রা কাজের শুরু থেকে ফিকির ও প্রচেষ্টা করে এসেছেন, এই সুবাদে আজ কাকরাইলের মাশওয়ারাতে এ সিদ্ধান্ত গৃহীত হয় যে, আসন্ন এস,এস,সি ও দাখিল সমমানের পরীক্ষা শেষে সকল ছাত্র যেন আল্লাহর রাস্তায় কমবেশী নিয়ে বের হয়, সেই দিকে সকলের মনোযোগ আকর্ষণ করা হয়েছে।

‘প্রতিটি মসজিদে ছাত্রদের তালিকা বানিয়ে গাস্তের মাধ্যমে তাদেরকে তাবলীগে সময় লাগাতে উদ্বুদ্ধ করতে বলা হয়েছে। এবং যারা রাজি হবেন তাদের সাথে গার্ডিয়ান ও মুরব্বিদের রাহবার হিসাবে দিতে হবে, যাতে সকলেই বেশি বেশি উপকৃত হতে পারে।’

‘প্রতিবছরের ন্যায় এবারও এস.এস.সি ও দাখিল পরীক্ষার্থীদের খুরুজ নিজ নিজ জেলা থেকেই হবে বলে বিবৃতিতে জানানো হয়েছে। এছাড়াও এ জামাতগুলোর প্রতি বিশেষভাবে যত্ন নিতে জেলা পর্যায়ের সাথিদের দৃষ্টি আকর্ষণ করা হয়েছে। যারা হজ ও ওমরায় মাস্তুরাতসহ তাবলিগের কাজ করবেন, তাদের মধ্যকার কেবল পুরুষদের আগামী ৮ই ফেব্রুয়ারী শনিবার সকাল ০৯.০০ ঘটিকায় জামাত বন্দি ও ছােয়াদ হওয়ার জন্য কাকরাইলে আসার জন্য বলা হয়েছে।’ বিজ্ঞাপ্তিতে উল্লেখ করা হয়।

আরএম/

ad

পাঠকের মতামত


Notice: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/ourislam24/public_html/wp-includes/functions.php on line 4805

Comments are closed.