182420

বিশ্বের নর্দমা খ্যাত বুড়িগঙ্গাকে পরিচ্ছন্ন নদীতে পরিণত করা হবে: আব্দুর রহমান

আওয়ার ইসলাম: ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে দক্ষিণ সিটির কদমতলী থানার বিভিন্ন অঞ্চলে অব্যাহতভাবে প্রচারণা চালিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান।

আজ বৃহস্পতিবার সকাল থেকে রাত পর্যন্ত রাজধানীর কদমতলী থানার রায়েরবাগ, মুজাহিদনগর, মেরাজনগর, মোহাম্মবাগ, পূর্ব শ্যামপুর, জুরাইন, দনিয়া, পূর্ব ধোলাইরপাড়সহ বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা চালায়।

দিন যত যাচ্ছে ততই হাতপাখা ও পীর সাহেব চরমোনাই মনোনীত প্রার্থীর প্রতি গণমানুষের শ্রদ্ধা ও ভালবাসা এবং ইমেজ তৈরি হচ্ছে। মানুষের মধ্যে শঙ্কা ও উৎকন্ঠা চলছে, ভোট নিয়ে। ভোট দিতে পারলে তারা হাতপাখায় ভোট দেয়ার ওয়াদা করেন।

এ সময় অনুষ্ঠিত বিভিন্ন পথ সভাগুলোতে আলহাজ্ব আব্দুর রহমান বলেন, বিশ্বের নর্দমা খ্যাত বুড়িগঙ্গাকে পরিচ্ছন্ন নদীতে পরিণত করা হবে। তিনি বলেন, বিশ্বের নোংরা ও পরিবেশ দূষণ সিটিগুলোর ১নং তালিকায় ঢাকা সিটির নাম উঠেছে। এ অবস্থা থেকে ঢাকা বাঁচাতে হবে।

শুক্রবার পীর সাহেব চরমোনাই হাতপাখার সমর্থনে মাঠে নামবেন ইসলামী আন্দোলনের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোানই শুক্রবার ঢাকা দক্ষিণ সিটির কয়েকটি পথসভায় অংশ নিতে কাল মাঠে নামবেন। ১১টায় কামরাঙ্গীরচরের ঝাউচরের পথ সভায় বক্তব্য রাখবেন এবং জুমার নামাজ আদায় করবেন লালবাগ শাহী মসজিদে, ৩.৩০মি. ঢাকা আলীয়া মাদরাসা মাঠের পথসভায়, বাদ আছর সেগুনবাগিচার বিএমএ মিলনায়তনে ওয়ার্ড প্রতিনিধি সম্মেলনে এবং বাদ মাগরিব জুরাইন রেল গেটে অনুষ্ঠিতব্য পথসভায় বক্তব্য রাখবেন।

প্রচারণায় অংশ নেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, মুফতী মোস্তফা কামাল, যুবনেতা মাওলানা আজিজুল হক, মুহা. হুমায়ুন কবীর, শ্রমিকনেতা আলহাজ্ব জাহাঙ্গীর আলম, মুফতী ছিদ্দিকুর রহমান, ছাত্রনেতা ইমরান হোসাইন নূরসহ ইসলামী শ্রমিক আন্দোলন, যুব আন্দোলন ও ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ অংশ নেন।

-এটি

ad

পাঠকের মতামত


Notice: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/ourislam24/public_html/wp-includes/functions.php on line 4805

Comments are closed.