শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


স্মার্ট ঢাকা গড়তে সমন্বিত মহাপরিকল্পনা গ্রহণ করা হবে: ফজলে বারী মাসউদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়রপ্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেন, নগরবাসী বর্জ্য, দূষণ, মাদক, চাঁদাবাজি ও টেন্ডারবাজিমুক্ত নিরাপদ শহর চায়। আমরা নির্বাচিত হলে, স্বল্প, মধ্য ও দীর্ঘমেয়াদি সমন্বিত মহাপরিকল্পনা গ্রহণ করে ঢাকাকে স্মার্ট নগরী হিসেবে গড়ে তুলবো। যানজট ঢাকার প্রধানতম সমস্যা। যানজট নিরসনে ফ্রা াইজভিত্তিক গণপরিবহন ও উন্নত ট্রাফিক ব্যবস্থা নিশ্চিত করা হবে।

তিনি বলেন, ঢাকায় প্রতিবন্ধীদের জন্য কোন বিশেষ ব্যবস্থা নেই। আমরা প্রতিবন্ধীদের জন্য বিশেষ সুবিধা নিশ্চিত করবো। প্রতিবন্ধিবান্ধব ফুটপাত নির্মাণ করবো।

আচরণবিধি লঙ্ঘনের ঘটনায় নির্বাচন কমিশনের নিষ্ক্রিয়তায় ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, ডিএনসিসি নির্বাচনী আইন লঙ্ঘন করে মেয়রের সাফল্য প্রচার করে পত্রিকায় বিজ্ঞাপন দিলেও কমিশন কোন ব্যবস্থা নেয়নি। নির্বাচন কমিশন এখন শুধু অসার তর্জন-গর্জনই করে যাচ্ছেন।‌ জনগণ অসার গর্জন ও কাগুজে হুংকার নয়, কার্যকর পদক্ষেপ দেখতে চায়।

আজ ২৩ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে নগরীর বাড্ডায় ফুজি টাওয়ার সম্মূখে হাতপাখার নির্বাচনী পথসভায় উপরোক্ত কথা বলেন মেয়রপ্রার্থী শেখ ফজলে বারী মাসউদ। তিনি আজ বাড্ডার গোপিপাড়া, হোসেন রোড, লিংক রোড, মধ্যবাড্ডা, এবং হাতিরঝিল, টিভি সেন্টার, রামপুরা বাজার, শহীদী মসজিদ এলাকায় গণসংযোগ করেন।

উল্লেখ্য, আগামীকাল শুক্রবার বিকাল ৩টায় নগরীর মধ্য বাড্ডা লুৎফন টাওয়ার সম্মূখে এবং ৪.৩০ টায় রামপুরা বাজারে হাতপাখার পথসভায় প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম, শায়েখে চরমোনাই।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ