শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


আল্লামা আনোয়ার শাহকে দেখতে হাসপাতালে ভিড় না করার আহ্বান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দেশের প্রখ্যাত আলেম শিক্ষাবিদ  ও কিশোরগঞ্জের ঐতিহাসিক শহীদী মসজিদের খতিব আল্লামা আযহার আলী আনোয়ার শাহর শারীরিক অবস্থার উন্নতি ঘটেছে।  তার দ্রুত সুস্থতা কামনা করে দেশবাসীর দোয়া চেয়েছেন পরিবারের সদস্যরা। পাশাপাশি হাসপাতালে তাকে দেখতে ভীড় না করার আহ্বান জানিয়েছেন তারা।

মঙ্গলবার দিবাগত রাত ১১টায় আল্লামা আযহার আলী আনোয়ার শাহর মেয়ে জামাতা মাওলানা জালালুল ইসলাম আওয়ার ইসলামকে এসব তথ্য দেন।

তিনি জানান, হঠাৎ করেই দীর্ঘদিন ধরে অসুস্থ থাকা এ আলেমের শারীরিক অবস্থার অবনতি হলে শুক্রবার (২৫ জানুয়ারি) তাকে রাজধানীর ধানমণ্ডির শঙ্করের ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বর্তমানে আল্লামা আযহার আলী আনোয়ার শাহ হাসপাতালটিতে ডা. তাহসিন সালামের তত্বাবধায়নে ভেন্টিলেশনে আছেন। সন্ধ্যার পর একবার তিনি চোখ মেলে তাকিয়েছিলেন বলেও জানান মাওলানা জালালুল ইসলাম।

আল্লামা আযহার আলী আনোয়ার শাহ কওমি মাদরাসার সর্বোচ্চ অথরিটি আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের সদস্য, বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড ‘বেফাকুল মাদারিসিল আরাবিয়া’র (বেফাক) সহ-সভাপতি, আল-জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জ-এর মুহতামিম ও কিশোরগঞ্জের ঐতিহাসিক শহীদী মসজিদের খতিব।

এর আগে, আল্লামা আযহার আলী আনোয়ার শাহ শারীরিক অবস্থার অবনতি ঘটলে গত মাসে তাকে উন্নত চিকিত্সার জন্য ব্যাংকক পাঠানো হয়। সেখানে চিকিত্সা নিয়ে কিছুটা সুস্থ হয়ে দেশে ফিরেছিলেন তিনি। কিছুদিন আগে তার ঘাড়ের টিউমারের অপারেশন হয়েছিল।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ