শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফরিদপুরে দুই সহোদর হত্যা: ৩ মে ঢাকাসহ সারা দেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের

প্রকাশিত হলো মুফতি পালনপুরির নতুন বই 'চেতনার মশাল'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: প্রকাশিত হলো ভারতের প্রখ্যাত আলেম ও দারুল উলুম দেওবন্দের শাইখুল হাদীস মুফতি সাইদ আহমাদ পালনপুরির নতুন বই ‘চেতনার মশাল’।

বাংলাদেশের সৃজনশীল প্রকাশনা মাকতাবাতুস সুন্নাহ বইটি বাজারে এনেছে। মূল উর্দু থেকে বাংলায় অনুবাদ করেছেন উবায়দুল্লাহ আসআদ কাসেমি।

ভারত উপমহাদেশে সাড়াজাগানো ৯৬ পৃষ্ঠার এ বইটির মুদ্রিত মূল্য ১৮০ টাকা। ৫০% ছাড়ে মাত্র ৯০  টাকায় বাংলাবাজারের মাকতাবাতুস সুন্নাহর স্টলে পাওয়া যাবে বইটি।

মাকতাবাতুস সুন্নাহর প্রকাশক খালিদ সাইফুল্লাহ কাসেমী বলেন, মূলত দেওবন্দি চেতনা কী ছিল? আমরা এর কতটুকু ধরলাম আর কতটুকু ছাড়লাম? ভ্রষ্ট ফেরকা সম্পর্কে আমাদের উদারতা কি আদৌ সুখকর? শোকসভা/আলোচনাসভার আয়োজন করা কি বৈধ? ইত্যাদি নানান সংশয়ের সমাধান পেতে “চেতনার মশাল” বইটি আমাদের সবাইকে পাঠ করা উচিত।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ