বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

মৌলভীবাজারে অগ্নিকাণ্ডে একই পরিবারের পাঁচজন নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মৌলভীবাজার শহরের একটি দোতলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় একই পরিবারের পাঁচজন নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে শহরের সাইফুর রহমান সড়কে অবস্থিত ওই দোতালা ভবনের নিচ তলায় ‘পিংকি সু স্টোর’ নামের একটি জুতার দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে দুপুর সাড়ে ১২টার দিকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে এবং পাঁচ জনের মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলেন- পিংকি সু স্টোরের মালিক সুভাষ রায় (৬৫), তার মেয়ে প্রিয়া রায় (১৯), তার ভাইয়ের স্ত্রী দিপ্তী রায় (৪৮), তার শ্যালকের বউ দীপা রায় (৩৫) ও দীপা রায়ের মেয়ে বৈশাখী রায় (৩)।

সূত্রে জানা যায়, সকাল ১০টার দিকে ওই জুতার দোকানটিতে হঠাৎ আগুন লাগে। এ সময় দোতালা ভবনের উপরের তলার বাসায় থাকা সবাই আটকা পড়েন। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আড়াই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। পরে ভবনের ভেতর থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করে হাসপাতালে মর্গে পাঠায় ফায়ার সার্ভিসের কর্মীরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মৌলভীবাজার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ভবনে আগুন লাগার ঘটনা ঘটেছে।

এ বিষয়ে মৌলভীবাজার ফায়ার সার্ভিসের উপপরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ হারুন পাশা বলেন, ঠিক কী কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে তা এখনই বলা যাচ্ছে না। এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হবে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। তবে এ ঘটনায় কেউ আহত হয়েছেন কিনা, তা জানা যায়নি।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ