বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৫ বৈশাখ ১৪৩১ ।। ২৯ শাওয়াল ১৪৪৫


নাগরিকের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় ডিএমপির মানবিক ভূমিকা চায় ইসলামী আন্দোলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ৪৫ বছর পূর্তি উপলক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীমের পক্ষ থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলমের নেতৃত্বে তিন সদস্যের প্রতিনিধি দল আজ ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার শফিকুল ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় ডিএমপি কমিশনারকে নেতৃবৃন্দ বলেন, আপনার দায়িত্বগ্রহণ ও ডিএমপির ৪৫ বছর অতিক্রম করার মুহুর্তে পবিত্র মাহে রমজান, ঈদুল ফিতর ও ঈদুল আজহা সমাগত। এসময়কে জীবিকার তাগিদে ঢাকায় অবস্থান করা ক্ষুদ্র আয়ের মানুষের ক্ষুদ্র ব্যবসা করতে যাতে কোন বিরুপ প্রভাব পড়ে সংকটে পড়তে না হয় সেদিকে দৃষ্টি রাখতে অনুরোধ করা হয়।

নাগরিকদের জানমালের নিরাপত্তা নিশ্চিতের বিষয়ে ডিএমপি কমিশনার তাদের গৃহীত পরিকল্পনার কথা উল্লেখ করেন। জনগণের মৌলিক ও মানবাধিকার রক্ষায় আইনী সুরক্ষায় ডিএমপি কমিশনারের গৃহীত উদ্যোগ ও আশা জাগানিয়া অতীতের বক্তব্যের জন্য ধন্যবাদ জানানো হয়।

প্রতিনিধি দলে আরও ছিলেন- ইসলামী শ্রমিক আন্দোলনের জয়েন্ট সেক্রেটারী জেনারেল ও ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ এর কেন্দ্রীয় সভাপতি শহিদুল ইসলাম কবির এবং ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় প্রচার ও আন্তর্জাতিক সম্পাদক কে এম শরীয়াতুল্লাহ।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ