শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

পুরনো মন্ত্রিসভা বহাল রাখবেন অরবিন্দ কেজরিওয়াল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: প্রথমবারের মন্ত্রিসভাই রেখে দিতে যাচ্ছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। মন্ত্রিসভায় কোনো নতুন মুখ আসছে না বলে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে। এবারের মন্ত্রিসভায় রাঘব চাড্ডা ও অতিশি শামিল হবে বলে জল্পনা চলছিল।

গত মঙ্গলবার দিল্লি বিধানসভা নির্বাচনের ফল প্রকাশ হয়, যাতে ৭০ আসনের দিল্লি বিধানসভায় ৬২টি আসনে জয় পায় আম আদমি পার্টি। এদিকে আগামী ১৬ ফেব্রুয়ারি খোলা আকাশের নিচে কেজরিওয়াল শপথ নেবেন। —খবর এনডিটিভির

একটি সূত্র জানিয়েছে, মুখ্যমন্ত্রী মনে করেন, পুরানো মন্ত্রীদের কাজের ওপর ভর করেই ফের ক্ষমতায় এসেছে দল। তাদের রাখাটাই ঠিক।

গতকাল পর্যন্ত একটি সূত্র জানায়, দিল্লি মন্ত্রিসভায় থাকছেন মনীশ সিসোদিয়া, সত্যেন্দ্র জৈন, গোপাল রাই, কৈলাস গেহলত, ইমরান হুসেন ও রাজেন্দ্র পাল গৌতম। এবারের নির্বাচনে ব্যাপক প্রচার চালিয়েছিল বিজেপি। তাদের প্রচারে জায়গা করে নিয়েছিল নাগরিকত্ব আইনের বিরুদ্ধে ব্যাপক বিক্ষোভ এবং জাতীয় নাগরিকপঞ্জি।

কোনো রকম বিতর্ক থেকে নিজেদের দূরে রেখে গত পাঁচ বছরে সরকারের কাজ, বিশেষ করে শিক্ষা ও স্বাস্থ্য নিয়ে ভোটে লড়েছিল কেজরিওয়ালের দল।

ভোটে জয়ের পর ভাষণে অরবিন্দ কেজরিওয়াল বলেন, কাজের ভিত্তিতে নতুন ঘরানার রাজনীতির জন্ম দেয় এই জনাদেশ। তিনি বলেন, দিল্লির মানুষ বার্তা দিয়েছেন যে, তারা স্কুল, মহল্লা ক্লিনিক, ২৪ ঘণ্টা পানি এবং বিনা মূল্যে বিদ্যুতের পক্ষে ভোট দেবেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ