184447

শেখ গোলাম আসগরের ইন্তেকালে খেলাফত মজলিসসহ বিভিন্ন মহলের শোক

আওয়ার ইসলাম: খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব ও ঢাকা মহানগরীর সভাপতি আলহাজ্ব শেখ গোলাম আসগরের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমির মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আব্দুল কাদের।

গণমাধ্যমে পাঠানো এক যৌথ শোক বাণীতে নেতৃদ্বয় বলেন, মরহুম শেখ গোলাম আসগর ইসলামী আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ ও কর্মবীর নেতা ছিলেন। তিনি ছাত্রজীবন থেকে শুরু করে আমৃত্য আল্লাহর জমিনে খেলাফত প্রতিষ্ঠার কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। হঠাৎকরে তার চলে যাওয়া সবাইকে ব্যথিত করেছে।

নেতৃদ্বয় মরহুম শেখ গোলাম আসগরের রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে তার জান্নাতুল ফেরদাউস নসিবের জন্য দোয়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শেখ গোলাম আসগরের ইন্তেকালে আরও শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিস ঢাকা মহানগরীর সহসভাপতি ডা. রিফাত হোসেন মালিক ও সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা আজীজুল হক। বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুর ও সেক্রেটারী জেনারেল মুহাম্মদ মনির হোসেন।

ডক্টর সোসাইটি অব বাংলাদেশ (ডিএসবি) এর সভাপতি ডা. আব্দুল্লাহ খান, সাধারণ সম্পাদক ডা. কে এম নজরুল হক। ব্যাংকার্স সোসাইটির সভাপতি আব্দুস সামাদ সরকার ও সেক্রেটারী মুফতি সাইফুল হক।

জাতীয় সাংস্কৃতিক ফোরামের সভাপতি এভভোকেট এক কে এম বদরুদ্দোজা, নির্বাহী সভাপতি ড. মোস্তাফিজুর রহমান ফয়সল ও সাধারণ সম্পাদক কাজী আরিফুর রহমান। দাবানল শিল্পীগোষ্ঠীর সভাপতি মুফতি আনিস আনসারী ও নির্বাহী পরিচালক দেলোয়ার হোসেন প্রমুখ।

-এএ

ad

পাঠকের মতামত

Comments are closed.