শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ইসলামী ছাত্রসমাজের সভাপতি আতিকুর, মহাসচিব এহতেশামুল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি মো. আতিকুর রহমান সিদ্দিকী এবং এহতেশামুল হক সাথীকে মহাসচিব করা হয়েছে।

এছাড়া হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর ও আমীর জিহাদীকে জ্যেষ্ঠ সহ-সভাপতি এবং আব্দুল ওয়াহেদকে সংগঠন সচিব করে ১৭ সদস্যের কেন্দ্রীয় কর্মপরিষদ কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবে যৌথ অধিবেশনে নবগঠিত এ কমিটি গঠন করা হয়। যৌথ অধিবেশনের স্বাগত বক্তব্য দেন সংগঠনের জ্যেষ্ঠ নায়েবে আমীর মাওলানা আব্দুল মাজেদ আতহারী।

যৌথ অধিবেশনের সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আব্দুল্লাহ আল মাসউদ খান।

কেন্দ্রীয় মহাসচিব আতিকুর রহমান সিদ্দিকীর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় আমীর আল্লামা সরওয়ার কামাল আজিজি, প্রধান বক্তা ছিলেন পার্টির মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার।

এ ছাড়াও কেন্দ্রীয় সভাপতি মাওলানা আব্দুল খালেক নেজামী, হাফেজ সালামাতুল্লাহ, আজিজুল হক ইসলামাবাদী, মুফতি দ্বীনে আলম হারুনী, মাওলানা বুরহানুদ্দীন রাজী, হাফেজ আবুল মঞ্জুর, আমীর জিহাদী, এহতেশামুল হক সাথী, ওয়াহিদুল্লাহ ও আম্মারুল হকসহ অনেকে উপস্থিত ছিলেন।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ