শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


গোপালগঞ্জে বাস-নছিমন সংঘর্ষে ৫ নির্মাণ শ্রমিক নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: গোপালগঞ্জের কাশিয়ানীতে বাসের সঙ্গে নছিমনের সংঘর্ষে পাঁচ নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৫ জন আহত হয়েছেন।

আজ শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা নামকস্থানে দুর্ঘটনাটি ঘটে।

আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে পরে গোপালগঞ্জ ও ফরিদপুরে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- কাশিয়ানী উপজেলার চিতা গ্রামের রাফিক মোল্লার ছেলে বদির মোল্লা (২৪), একই গ্রামের বেলায়েত মুন্সির ছেলে সুমন মুন্সি (২০) ও বজলু ফকিরের ছেলে মিজান ফকির (৪০)। গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে চিতা গ্রামের আবি মোল্লার ছেলে সিরাজুল ইসলাম মোল্লা (৩০) মারা গেছেন বলে জানান হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক।

এছাড়া ফরিদপুরে নেয়ার পথে আরো একজন মারা গেছেন বলে জানিয়েছেন ফরিদপুর মেডিকেল কলেজের জরুরী বিভাগে কর্তব্যরত ডা. অঞ্জন কুমার সাহা। তবে তার নাম পরিচয় তিনি জানাতে পারেননি।

কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মুহা. ইকবাল খান জানান, আজ সকালে কাশিয়ানীর পোনায় ফিডার সড়ক থেকে একটি নছিমন মহাসড়কে ওঠার সময় ফালগুনী পরিবহনের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নছিমন যাত্রী নিহত হন।

আহত অবস্থায় কাশিয়ানী হাসপাতালে নেয়ার পথে আরো দুই যাত্রী মারা যান। আহত ৭ যাত্রীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশংকাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ ও গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ উদ্ধার অভিযান পরিচালনা করছেন। আহত নিহতরা কাশিয়ানী উপজেলার পারুলিয়া ইউনিয়নের চিতা গ্রাম থেকে নছিমনে করে ভবন নির্মাণ কাজ করতে কাশিয়ানীর ভাটিয়াপাড়া গ্রামে যাচ্ছিলেন বলে জানান ওই কর্মকর্তা। তারা সবাই নির্মাণ শ্রমিক।

-এএ


সম্পর্কিত খবর