শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


এবার খালেদা জিয়ার মুক্তি চাইলেন শায়েখে চরমোনাই

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কারাবন্দী খালেদা জিয়ার মুক্তি চাইলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম (শায়খে চরমোনাই)।

তিনি বলেন, আমাদের দেশে মানবিক মর্যাদা নেই। দেশের তিন বারের প্রধানমন্ত্রী খালেদা জিয়া একজন বৃদ্ধা অসুস্থ মহিলা। তিনি যে দলেরই হোক না কেন, এ দেশের প্রধানমন্ত্রী ছিলেন। তিনি যে অপরাধ করেছেন তারচে’ হাজারো বড় বড় অপরাধীরা রাস্তায় ঘুরে বেড়াচ্ছে। তাহলে উনি কেন জেলখানায় ধুকে ধুকে মরবে?

তিনি সরকারের প্রতি অনুরোধ করে আরও বলেন, মানবিক মর্যাদায় সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মুক্তি দেয়া হোক। মানবিক মর্যাদা দিতে গেলে সরকারের উচিত খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দেয়া।

শুক্রবার ( ১৪ ফেব্রুয়ারি) ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা জেলা শাখার আয়োজনে ইউনিয়ন প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শায়েখে চরমোনাই বলেন, দেশে ন্যায় বিচার বলতে কিছুই নেই। বিচারে বসলেই জজ সাহেব চিন্তা করেন কলম কোন দিকে ঘুড়াবো। যাদের বেশি শক্তি আছে তাদের দিকেই বিচারকের কলম চলে যায়। এক সময় বিচার ব্যবস্থা ছিলো স্বাধীন। আজ স্বাধীনভাবে বিচারকরা বিচার করতে পারেনা। ইসলাম প্রতিষ্ঠার আগ পর্যন্ত কোনভাবেই ন্যায় বিচার সম্ভব না।

আলহাজ্ব সৈয়দ আলী মোস্তাফার সভাপতিত্বে, সেক্রেটারি আলহাজ্ব শাহাদাত হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে ছিলেন মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন- কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি এম হাছিবুল ইসলাম প্রমুখ।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ