বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


দেওবন্দ নিয়ে বিতর্কিত মন্তব্য, গিরিরাজ সিংহকে সতর্ক করল বিজেপি সভাপতি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: উপমহাদেশের ঐতিহ্যবাহী দীনি বিদ্যাপীঠ দারুল উলুম দেওবন্দ নিয়ে বিতর্কিত মন্তব্য করায় কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিংহকে ডেকে পাঠিয়ে সতর্ক করলেন বিজেপি সভাপতি জেপি নাড্ডা। খবর এবিপি আনন্দ’র।

বিজেপি সূত্রে খবর, দলের সদর দফতরে গিরিরাজের সঙ্গে বৈঠকে তাকে ভবিষ্যতে এই ধরনের মন্তব্য করা থেকে বিরত থাকতে বলেছেন বিজেপি সভাপতি। তার মতে, এর ফলে দল ক্ষতিগ্রস্ত হচ্ছে।

এর আগে গত মঙ্গলবার উত্তরপ্রদেশের সহারানপুরে একটি জনসভায় গিরিরাজ বলেন, ‘আমি ফের বলছি, দেওবন্দ হল সন্ত্রাসবাদের গঙ্গোত্রী (উৎস)। হাফিজ সাইদসহ বিশ্বের সব বড়মাপের সন্ত্রাসবাদীর জন্ম এখানেই।’ এই মন্তব্যকে কেন্দ্র করে বিতর্ক শুরু হতেই তাকে তলব করেন বিজেপি সভাপতি।

দিল্লিতে সদ্যসমাপ্ত বিধানসভা নির্বাচনের প্রচারে বিজেপি’র একাধিক নেতা-মন্ত্রী শাহিনবাগে নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে অবস্থান বিক্ষোভ নিয়ে বিতর্কিত মন্তব্য করেন। একাধিক জনসভা থেকে আন্দোলনকারীদের গুলি করে মারা, বিদ্যুতের শক দেয়ার স্লোগান ওঠে।

দিল্লিতে হারের পর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছেন, এই ধরনের বিতর্কিত মন্তব্য করা উচিত হয়নি। দল এই ধরনের মন্তব্য থেকে দূরত্ব তৈরি করেছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ