মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ।। ৫ চৈত্র ১৪৩০ ।। ৯ রমজান ১৪৪৫

শিরোনাম :

বেশিরভাগ উপজেলায় মডেল মসজিদ নির্মাণ কাজ চলমান রয়েছে: ধর্ম প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা দেশে উপজেলা পর্যায়ে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ করা হবে। মডেল মসজিদ নির্মাণে কাজ শুরুও করেছে সরকার। বেশিরভাগ উপজেলাগুলোতেই মসজিদের নির্মাণ কাজ চলমান রয়েছে।

আজ শুক্রবার দুপুরে শিবচরের বাহাদুরপুরে বৃটিশ বিরোধী আন্দোলনের অগ্রদূত হযরত হাজী শরীয়াতুল্লাহর আস্তানায় দেশের বৃহত্তম জুমার নামাজ শেষ করে শিবচরের বিভিন্ন এলাকা পরিদর্শনকালে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক চ্যালেঞ্জের মোকাবেলা করছেন। পদ্মা সেতুর মতো এত বড় একটা প্রকল্প সাহসের সঙ্গে তৈরি করার উদ্যোগ নিয়েছেন। শুধুমাত্র বঙ্গবন্ধুকন্যা বলেই এত বড় চ্যালেঞ্জ হাতে নিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন শিবচর উপজেলা চেয়ারম্যান শামসুদ্দিন খান, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার মুহা. আসাদুজ্জামান, সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আবির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ. লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম প্রমুখ।

বৃটিশ বিরোধী আন্দোলনের অগ্রদূত ,শাইখুল ইসলাম হাজী শরীয়াতুল্লাহর র. স্মৃতি বিজড়িত তীর্থস্থান শিবচরের বাহাদুরপুর ময়দানে ৩ দিনব্যাপী মাহফিল উপলক্ষে আব্দুল্লাহ মোহাম্মদ হাসান (পীর সাহেব বাহাদুরপুর) এর ইমামতিতে অনুষ্ঠিত হয় দেশের অন্যতম বৃহৎ জুমার জামাত।

প্রায় লক্ষাধিক মুসল্লীর উপস্থিতিতে জুমার নামাজ আদায় করা হয়। এসময় লক্ষাধিক মুসল্লীদের সঙ্গে জুমার নামাজে অংশ নেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। শনিবার রাতে দেশ-জাতীর শান্তি-সমৃদ্ধি কামনা করে আখেরী মোনাজাতের মাধ্যমে মাহফিল শেষ হবে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ