মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ।। ৫ চৈত্র ১৪৩০ ।। ৯ রমজান ১৪৪৫


সাংবাদিক সুমন হত্যাচেষ্টায় আরও একজন গ্রেপ্তার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনের দিন দায়িত্ব পালনের সময় সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমন হত্যাচেষ্টা মামলায় আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শনিবার ভোরে রাজধানীর মোহাম্মদপুর থানার ৩৪ নম্বর ওয়ার্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলাটির তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) আলতাফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেপ্তারকৃতের নাম ইমন মোল্লা (৩১)।

এর আগে এই মামলায় আরও পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- মুহা. আলাউদ্দিন সরদার, মুহা. মাসুদ, রাসেল হাওলাদার, জহিরুল ইসলাম অপু ও ইসমাইল হোসেন।

উল্লেখ্য, গত ১ ফেব্রুয়ারি ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের দিন পেশাগত দায়িত্ব পালনকালে হামলার শিকার হন আগামী নিউজ ডটকমের সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমন। রাজধানীর রায়ের বাজারের জাফরাবাদ সাদেক খান রোড এলাকায় ৩৪ নং ওয়ার্ডে সশস্ত্র অবস্থায় একটি বড় মিছিল যাচ্ছিল। সুমন সে মিছিলের ভিডিও মোবাইলে ধারণ করেন। ভিডিও ধারণের সময় মিছিল থেকে ১২-১৫ জন সন্ত্রাসী তার ওপর চড়াও হন।

পরে তার হাতে থাকা মোবাইল ফোন ও ক্যামেরা ছিনিয়ে নিতে উদ্যত হন। আসামিরা সুমনকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কিল-ঘুষি ও হকিস্টিক দিয়ে মারধর করেন। কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে গুরুতর জখম করেন। গুরুতর আহত সুমনকে দ্রুত হাসপাতালে নেন অন‌্য সাংবাদিকরা।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ