বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

ট্রাম্পকে জড়িয়ে ধরে স্বাগত জানালো নরেন্দ্র মোদি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দুই দিনের সফরে ভারতে পৌঁছেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। গুজরাটের আহমেদাবাদে প্রেসিডেন্ট ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়া ট্রাম্পকে স্বাগত জানান নরেন্দ্র মোদি।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, সোমবার সকাল ১১টা ৪০ মিনিটে আহমেদাবাদে বিমানবন্দরে অবতরণ করে ট্রাম্পের বিমান ‘এয়ারফোর্স ওয়ান’। ট্রাম্পকে স্বাগত জানাতে আগেই বিমানবন্দরে পৌঁছান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বিমান থেকে নামলে ট্রাম্পকে জড়িয়ে ধরেন মোদি। এর পরই সপরিবারে ট্রাম্প রওনা দেন সাবরমতী আশ্রমের উদ্দেশে। সঙ্গে রয়েছে মোদির কনভয়ও।

খবরে বলা হয়েছে, ইতোমধ্যে সারবমতী আশ্রমে সপরিবার পৌঁছেছেন ট্রাম্প। ট্রাম্পকে স্বাগত জানাতে রাস্তার দু’পাশে প্রচুর মানুষ জড়ো হয়েছেন। কারও হাতে মার্কিন যুক্তরাষ্ট্রের পতাকা। কারও হাতে ভারতের পতাকা।

বিকেলে আগ্রায় পৌঁছে সূর্যাস্তের আলোয় অপরূপ তাজমহল দেখার পর দিল্লির জন্য রওনা হবেন ট্রাম্প৷ পরদিন সকাল ১০ টায় রাষ্ট্রপতি ভবনে স্বাগত জানানো হবে তাকে৷ সেখান থেকে রাজঘাটে গান্ধীর প্রতি সম্মান দেখাবেন তারা৷ সাড়ে এগারোটায় শুরু হবে মোদী ও ট্রাম্পের বৈঠক৷ বেলা তিনটায় মার্কিন দূতাবাসে যাবেন তিনি৷ সেখানে ভারতীয় শিল্প ও বাণিজ্য প্রতিনিধদলের সঙ্গে কথা হবে৷

জানা যায়, ভারত সফরে প্রেসিডেন্ট ট্রাম্পের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দলের পাশাপাশি আছেন ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প ও তার স্বামী জ্যারেড কুশনার।

ক্ষমতায় আসার পর প্রথমবারের মতো ভারত সফরে করছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ