শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


মৌলভীবাজারে আল হুদহুদ ইসলামিক সোসাইটির পুরস্কার বিতরণী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আল হুদহুদ ইসলামিক সোসাইটি মৌলভীবাজারের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে সাধারণ জ্ঞান প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ মার্চ) বিকালে শহরের বনফুল কমিউনিটি সেন্টারে বিশিষ্ট আবৃত্তিকার ও উপস্থাপক শাহ মিসবাহর উপস্থাপনায় সোসাইটির সভাপতি মাওলানা আব্দুল আজিরের সভাপতিত্বে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কালামে পাক থেকে তেলাওয়াত করেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত ক্বারী জুবায়ের আহমদ তাশরিফ, স্বাগত বক্তব্য দেন সোসাইটির সেক্রেটারি হামজা বিন হুসাইন।

বিশেষ অতিথির বক্তব্য দেন সাবেক ভাইস-চেয়ারম্যান মাওলানা আহমদ বিলাল, নুরুল কুরআন মাদরাসা মৌলভীবাজারের ভাইস-প্রিন্সিপাল মাওলানা জিয়া উদ্দীন ইউসুফ, দারুল উলুম টাইটেল মাদরাসার মুহাদ্দিস মাওলানা সাইফুর রহমান ফয়সল, জামেয়া আরাবিয়া মৌলভীবাজারের উস্তাদ মাওলানা ইসলাম উদ্দীন, বরুণা মাদরাসার উস্তাদ হাফিজ মাওলানা সৈয়দ আতহার জাকওয়ান, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের মৌলভীবাজার জেলা সভাপতি হাসান আহমদ খান প্রমুখ।

প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে রাব্বি, দ্বিতীয় স্থান অর্জন করে আব্দুল বারী, তৃতীয় স্থান অর্জন করে নুরুল ইসলাম। এছাড়া আরও ৩০ জন প্রতিযোগীকে বিশেষ পুরস্কার দেয়া হয়।

প্রসঙ্গত, প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগীর সংখ্যা ছিল ৯৫০ জন।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন কলরবের ওমর আব্দুল্লাহ, শেখ এনাম, ফয়েজ আহমদ শাহরুখ ও আবাবিল সাংস্কৃতিক ফোরাম মৌলভীবাজার এর শিল্পীরা।

অনুষ্ঠানের বিশেষ অতিথি জামেয়া রাহমানিয়া মৌলভীবাজারের প্রিন্সিপাল মাওলানা জামিল আহমদ আনসারীর দোয়া ও মোনাজাতের মধ্যদিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ