বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

করোনা: জীবাণুনাশক পানি ছিটাচ্ছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নারায়ণগঞ্জ প্রতিনিধি: করোনা ভাইরাস রোধে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের উদ্যোগে শহরের বিভিন্ন ওয়ার্ডে জীবাণুনাশক ক্লোরিন মিশ্রিত পানি ছিটানো হচ্ছে।

গত ২৪ মার্চ থেকে শহরের বিভিন্ন ওয়ার্ডে এই জীবাণুনাশক ছিটাচ্ছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কতৃপক্ষ।

মহামারি করোনা ভাইরাস থেকে বাঁচতে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার কথা জানিয়েছে গবেষকরা। এই বিষয়টিকে সামনে রেখেই নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এই পদক্ষেপ গ্রহণ করে। বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরাও জীবাণুনাশক পানি ছিটানোয় সহযোগিতা করছেন।

এছাড়াও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে শহরের বাসিন্দাদের নিরাপত্তার জন্য সকলকে নিজ নিজ ঘরে অবস্থান করতে বলা হয়েছে।

করোনা ভাইরাস আক্রান্তদের সঠিক চিকিৎসা ও পরামর্শ দিতে ‘কুইক টিম’ প্রস্তুত করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এর নেতৃত্বে এ টিমের সদস্য ৩৫ জন।

জেলার কোথাও করোনা ভাইরাস আক্রান্ত হওয়ার সংবাদ পাওয়ার সাথেসাথে জেলা পুলিশ কন্ট্রোল রুমে কল করতে বলা হয়েছে। কল করুন এই নাম্বারে ০১৭৬৯৬৯৪৫৬৮।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ