শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


সবুজবাগে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করল ডিএমপি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাসের কারণে পুলিশ ও হাসপাতাল ছাড়া সব ধরনের সরকারি, বেসরকারি অফিস, শিক্ষা প্রতিষ্ঠান, শপিংমল, পার্ক, সামাজিক ও ধর্মীয় সব অনুষ্ঠান, ফাস্ট ফুড, স্ট্রিট ফুড, চায়ের দোকানে আড্ডাসহ জনসমাগম বন্ধ করা হয়েছে। পরবর্তি নির্দেশ না দেয়া পর্যন্ত একান্ত প্রয়োজন ছাড়া বাসা থেকে বের হতেও নিষেধ করা হয়েছে।

এতে কাজে যেতে না পারায় খেটে খাওয়া মানুষ সংসার চালাতে হিমশিম খেতে হচ্ছে। এমন পরিস্থিতিতে রাজধানী ঢাকার সবুজবাগ থানার উদ্যোগে গ‌রিব ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী এবং মাস্ক বিতরণ হয়েছে। গতকাল রোববার গ‌রিব ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী এবং মাস্ক বিতরন হয়

ঢাকা মহানগর পুলিশ কমিশনার মুহাম্মদ শফিকুল ইসলামের নির্দেশে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উদ্যোগে সবুজবাগ থানা গ‌রিব ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী এবং মাস্ক বিতরন করা করে।

এসময় উপস্থিত ছিলেন- সবুজবাগ থানার অফিসার ইনচার্জ মুহা. মাহবুব আলম, পুুলিশ পরিদর্শক (তদন্ত) মুহা. নাসিরউদ্দীন, পুলিশ পরিদর্শক (অপারেশন) মুহা. শাহ আলম, সবুজবাগ থানার এসআই হেদায়েত হোসেন মোল্লাসহ অন্যান্য অফিসার ও ফোর্সরা।

ঢাকা মহানগর পুলিশ পরিবারের পক্ষ থেকে ৪ এপ্রিল পর্যন্ত প্রতিদিন দুপুরে ডিএমপির প্রতিটি থানায় ৫০ জন করে মোট পঁচিশশত ছিন্নমূল শিশু ও দুঃস্থ নাগরিকদের মধ্যে প্যাকেটে করে এই খাবার পৌঁছে দেয়া হবে বলে ডিএমপির পক্ষ থেকে জানানো হয়।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ