শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


আজ থেকে রমজান উপলক্ষে টিসিবির পণ্য বিক্রি শুরু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আজ (বুধবার) থেকে পবিত্র রমজান উপলক্ষে পণ্য বিক্রি শুরু করতে যাচ্ছে সরকারের বিপণন সংস্থা ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। গতকাল মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আসন্ন রমজান উপলক্ষে রাজধানী ঢাকায় ৫০টি, চট্টগ্রামে ১৬টি, বিভাগীয় শহরে ১০টি ও জেলা শহরগুলোতে ৪টি করে ট্রাকে পণ্য বিক্রি করা হবে। আগামী ১ এপ্রিল বুধবার থেকে শুরু হবে এ কার্যক্রম। চলবে আগামী ২০ মে পর্যন্ত।

প্রতি ট্রাকে দৈনিক ১০০০-১৫০০ কেজি চিনি, ২০০-৩০০ কেজি মশুর ডাল ও ১৫০০-২০০০ লিটার সয়াবিন তেল থাকবে। এক জন ক্রেতা দৈনিক ৫০ টাকা কেজি দরে সর্বোচ্চ ৪ কেজি চিনি, ২ কেজি মশুর ডাল ও ৮০ টাকা দরে ৫ লিটার সয়াবিন তেল কিনতে পারবেন।

বিষয়টি নিশ্চিত করে টিসিবির মুখপাত্র হুমায়ুন কবির বলেন, ডিলারদের মাধ্যমে ৩৫০টি ট্রাকে করে আপাতত মশুর ডাল, চিনি ও সয়াবিন তেল বিক্রি করা হবে। আর পেঁয়াজের দাম কম হওয়ায় সেটি বিক্রি আপাতত বন্ধ রাখা হয়েছে। আর রমজানের আগে ছোলা ও খেজুর বিক্রি করা হতে পারে।

রাজধানীর যেসব জায়গায় টিসিবির পণ্য পাওয়া যাবে

জাতীয় প্রেসক্লাব, সচিবালয় গেট, দিলকুশা/বাংলাদেশ ব্যাংক, যাত্রাবাড়ী কাঁচাবাজার, ইত্তেফাক মোড়, শান্তিনগর বাজার, ডিসি অফিস, শাহজাহানপুর বাজার, শ্যামলী মোড় ন্যাম গার্ডেন, গাবতলী/টেকনিক্যাল, বাংলা কলেজ, সাভার বাজার, খামারবাড়ী, আনন্দ সিনেমা হল (ফার্মগেট), বেগুনবাড়ী, মিরপুর-১ মাজার রোড, নন্দীপাড়া কৃষি ব্যাংক, উত্তরা/আবদুল্লাহপুর, আদাবর/মনসুরাবাদ, হাজী ক্যাম্প, শেওড়াপাড়া, ৬০ ফিট (ভাঙা মসজিদ), মিরপুর-১০ গোলচত্ত্বর, মিরপুর-১১, মিরপুর-২/১২, মিরপুর-১৩ দিগন্ত সমবায় সমিতি, মিরপুর-১৪ কচুক্ষেত।

আনসার ক্যাম্প মিরপুর, ভাষানটেক বাজার, কালশী (ইসিবি), পলাশি ছাপড়া মসজিদ, জিগাতলা/ধানমন্ডি সরকারি কলোনী, শাহ সাহেব বাজার/আজিমপুর, বছিলা, মতিঝিল সরকারি কলোনী, মধ্যবাড্ডা, সাতারকুল বাজার, বনশ্রী বাজার, মেরাদিয়া বাজার, মুগদা, গুপিবাগ কমিউনিটি সেন্টার, শনির আখড়া, সারুলিয়া বাজার, গুলশান ভাটারা বাজার, উত্তর বাড্ডা বাজার, ভিকারুননিসা ১০ নং ইস্টার্ন হাউজিং গেট, কারওয়ান বাজার, কলমিলতা বাজার, রামপুরা বাজার, মালিবাগ বাজার, বাসাবো বাজার, ধলপুর কমিউনিটি সেন্টার, মৌচাক, খিলগাঁও তালতলা, কাপ্তান বাজার, শোয়ারীঘাট/নবাবগঞ্জ সেকশন, রাজলক্ষ্মী/জসিমউদ্দিন ও তেজগাঁও।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ