শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

করোনা: দরিদ্রদের পাশে দাঁড়িয়েছে কওমী ছাত্র ঐক্য পরিষদ যশোর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

গাজী তাওহীদুর রহমান
যশোর থেকে>

করোনা ভাইরাস জনিত উদ্ভূত পরিস্থিতিতে দিন মজুর, দরিদ্র ও খেটে খাওয়া নিম্নআয়ের মানুষের পাশে দাঁড়িয়েছে যশোরের কওমী ছাত্রদের সংগঠন ‘কওমী ছাত্র ঐক্য পরিষদ যশোর’।

গতকাল বৃহস্পতিবার দিনব্যাপী যশোর শহরসহ বিভিন্ন জায়গায় খুঁজে খুঁজে (প্রথম দফায়) বাইশটি মুসলিম এবং হিন্দু দুঃস্থ, অসহায় পরিবারের মাঝে এ ত্রান বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- যশোর জেলা ইমাম পরিষদের সভাপতি ও রেল স্টেশন মাদরাসার মুহতামিম মাওলানা আনোয়ারুল করিম যশোরী, যশোর জেলা ফতোয়া বোর্ডের সভাপতি ও দড়াটানা মাদরাসার মুহতামিম মুফতি মুজিবুর রহমান, কওমী ছাত্র ঐক্য পরিষদের উপদেষ্টা ও দারুল আরকাম মাদরাসার ভাইস প্রিন্সিপাল মুফতি উবায়দুল্লাহ শাকির।

সাহলান শিল্পী গোষ্ঠীর পরিচালক ও কওমী ছাত্র ঐক্য পরিষদের শুরা সদস্য মোহাম্মদ দেলোয়ার হোসাইন, কওমী ছাত্র ঐক্য পরিষদ যশোরের সভাপতি মুহা. মাসিহুর রহমান, সেক্রেটারি মোহাম্মদ আরাফাত হুসাইন ইয়াসিন প্রমুখ।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ