শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত ১১, মৃত ২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নারায়ণগঞ্জে করেনা ভাইরাসে নতুন করে আরও ৫ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১১ জন। যার মধ্যে সুস্থ হয়েছেন ৩ জন এবং মৃত্যুবরণ করেছেন ২ জন। বাকি ৬ জন বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন।

আজ রোববার (৫ এপ্রিল) নতুন করে আরও পাঁচ জনের শরীরে করোনাভাইরাস পজেটিভ পাওয়া গেছে বলে নিশ্চিত করেছেন জেলা করোনা বিষয়ক ফোকাল পারসন ডা. জাহিদুল ইসলাম।

তিনি জানান, আইইডিসিআর থেকে নতুন করে নারায়ণগঞ্জে পাঁচ জনের নমুনা পরীক্ষা করে তাতে করোনা পজেটিভ পাওয়া গেছে। জেলার ৩ টি এলাকায় মোট ১২০ টি বাড়ি লকডাউনের আওতায় রয়েছে।

এর আগে দুপুরে আইইডিসিআরের ব্রিফিং-এ পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা জানান, নারায়ণগঞ্জে ক্লাস্টার (একজন রোগীকে কেন্দ্র করে তার পরিবারের সবার আক্রান্ত হওয়া) পাওয়া গেছে। সেখানে ১১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। দুই জন মারা গেছেন।

এদিকে করোনা নিয়ন্ত্রণে কঠোর হবার ঘোষণা দিয়েছে র‍্যাব - ১১ এবং নারায়ণগঞ্জে দায়িত্বরত সেনাবাহিনীর কর্মকর্তারা। সড়কে নিয়মিত টহলের পাশাপাশি প্রশাসনের কর্মকর্তাদের সাথে নিয়ে সঙ্গরোধে কঠোর হবেন বলে জানান গণমাধ্যমকর্মীদের।

গত ২৪ ঘণ্টায় নতুন করে দেশে ১৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এখন মোট আক্রান্তের সংখ্যা ৮৮ জন। নতুন আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘণ্টায় একজন মারা গেছেন। দেশে করোনায় মোট মৃতের সংখ্যা ৯ জন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ