বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


পাটকল বন্ধের সিদ্ধান্তের প্রতিবাদে রোববার ইসলামী শ্রমিক আন্দোলনের মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: করোনা সঙ্কটকালীন সময়ে পাটকল বন্ধের সিদ্ধান্তের প্রতিবাদে আগামী রোববার (৫ জুলাই) বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি ঘোষণা করেছে ইসলামী শ্রমিক আন্দোলন। আজ জুমার পর সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত জরুরী সভায় উপরোক্ত সিদ্ধান্ত গ্রহন করা হয়।

ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মাদ আশরাফ আলী আকনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আলোচনা করেন- সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আলহাজ আব্দুর রহমান, সেক্রেটারী জেনারেল হাফেজ মাওলানা ছিদ্দিকুর রহমান, সিনিয়র জয়েন্ট সেক্রেটারী জেনারেল শহিদুল ইসলাম কবির, সাংগঠনিক সম্পাদক হাফেজ মুহাম্মাদ ওমর ফারুক ও সহ-প্রচার সম্পাদক সাইফ মুহাম্মাদ সালমান।

সভাপতির বক্তব্যে আশরাফ আলী আকন বলেন, সীমাহীন দূর্নীতি বন্ধ ও দলীয় ক্যাডারদের সিন্ডিকেট ভেঙ্গে ২৫টি পাটকল রক্ষায় ব্যার্থ হয়েছে।

তিনি বলেন, সরকার দেশ ধ্বংসের জন্য পাটকল বন্ধের আত্মঘাতী সিদ্ধান্ত নিয়ে অসংখ্য শ্রমিক ও তাদের পরিবার পরিজনকে অনিশ্চয়তার দিকে ঠেলে দিয়েছে। সরকারের দেশ বিরোধী অমানবিক সিদ্ধান্ত পরিবর্তনের দাবিতে ইসলামী শ্রমিক আন্দোলন পাটকল শ্রমিকদের পাশে থাকবে ইনশাআল্লাহ।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ