194128

ময়মনসিংহ জেলায় করোনায় সুস্থতার হার ৬৫.৫৩%

আল-আমিন (বাপ্পি)
ময়মনসিংহ প্রতিনিধি>

গতকাল মঙ্গলবার ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের আরটি-পিসিআর মেশিনে ময়মনসিংহ জেলার ২২৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ৩৭টি নমুনাতে কোভিড-১৯এর সংক্রমণ পাওয়া গেছে বলে জানিয়েছেন ময়মনসিংহ সিভিল সার্জন।

গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন ও সদর এলাকায় ২৬জনের করোনা শনাক্ত। ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় ৫,ফুলবাড়িয়া উপজেলায় ২,মুক্তাগাছা উপজেলায় ২,এবং ফুলপুর ও তারাকান্দা উপজেলায় ১জন করে কোভিড-১৯এ আক্রান্ত হয়েছে।

ময়মনসিংহ জেলাতে এই পর্যন্ত ৩৪৩জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে,এবং সুস্থ হয়েছে ২৭৯জন। এ পর্যন্ত ময়মনসিংহ জেলায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২০৮৯জন,গত ২৪ঘন্টায় সুস্থ হয়েছে ১৪৪ জন,মোট সুস্থ ১৩৬৯জন,এবং এই পর্যন্ত মারা গেছে ২৪জন।

ময়মনসিংহ সদর ও সিটি কর্পোরেশন সহ জেলার অন্য থানাগুলোর সর্বশেষ অবস্থা, সদর ও সিটি কর্পোরেশন এলাকায় সর্বমোট আক্রান্ত ১২১৫,মোট সুস্থ ৬৮৪,মোট মৃত্যু ৪। ধোবাউড়া উপজেলাতে সর্বমোট আক্রান্ত ৫৭জন,মোট সুস্থ ৪৭,মোট মৃত্যু ১। ফুলবাড়িয়া উপজেলাতে সর্বমোট আক্রান্ত ৪৩জন,মোট সুস্থ ২৩,মোট মৃত্যু ২। গফরগাঁও উপজেলাতে সর্বমোট আক্রান্ত ৬২জন,মোট সুস্থ ৫০,মৃত্যু ১।

ঈশ্বরগঞ্জ উপজেলাতে সর্বমোট আক্রান্ত ৯১জন,মোট সুস্থ ৬৭,মোট মৃত্যু ১। ভালুকা উপজেলাতে সর্বমোট আক্রান্ত ২৩৭জন,মোট সুস্থ ১৫৬,মৃত্যু ৩। ফুলপুর উপজেলাতে সর্বমোট আক্রান্ত ৬৫জন,মোট সুস্থ ৪৫,মোট মৃত্যু ৩। মুক্তাগাছা উপজেলাতে সর্বমোট আক্রান্ত ১০৭,মোট সুস্থ,৫০,মোট মৃত্যু ৩। নান্দাইল উপজেলাতে সর্বমোট আক্রান্ত ৩৫,মোট সুস্থ ৩০,মোট মৃত্যু ১।

গৌরিপুর উপজেলাতে সর্বমোট আক্রান্ত ১২,মোট সুস্থ ১২,এই উপজেলাতে এখনো পর্যন্ত কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি। তারাকান্দা উপজেলাতে সর্বমোট আক্রান্ত ২৬,মোট সুস্থ ২১,মোট মৃত্যু ১। হালুয়াঘাট উপজেলাতে মোট আক্রান্ত ৫৮,মোট সুস্থ ২৬,এই উপজেলাতে এখনো পর্যন্ত কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি। এবং ত্রিশাল উপজেলাতে মোট আক্রান্ত ৮১,মোট সুস্থ ৫৪,মোট মৃত্যু ৪।

-এএ

ad