শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


‘জনকল্যাণমূলক কর্মসূচি দিয়ে মানুষের পাশে থাকবো’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের নতুন দায়িত্ব পাওয়া সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু জনকল্যাণমূলক কর্মসূচি দিয়ে দেশের মানুষের পাশে থাকার প্রত্যাশা ব্যক্ত করেছেন।

আজ বুধবার তিনি এ দায়িত্ব পাওয়ার পর বিকেলে এক ভিডিও বার্তায় এ প্রত্যাশার কথা বলেন।

তাকে এই দায়িত্ব দেয়ার জন্য তিনি দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানান। পাশাপাশি তিনি ১৪ দলের সাবেক মুখপাত্র মোহাম্মদ নাসিমের আত্মার শান্তি কামনা করেন এবং তার মৃত্যুতে যে ক্ষতি হয়েছে তা পূরণের চেষ্টা করবেন বলেও জানান।

তিনি বলেন, আমি সবসময় আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের সঙ্গে নানা আন্দোলন সংগ্রামে ছিলাম, শরিক দলগুলোর সঙ্গেও ছিলাম। আজ নেত্রী ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্রের দায়িত্ব দিলেন, এজন্য আমি তার প্রতি কৃতজ্ঞতা জানাই।

আমু বলেন, এর আগে ১৪ দলের দায়িত্বে ছিলেন জাতীয় নেতা শহীদ ক্যাপ্টেন মনসুর আলীর সন্তান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। তিনি অত্যন্ত দক্ষতার সঙ্গে এই ১৪ দলকে পরিচালিত করছিলেন। নানা কর্মসূচি দিয়ে সবসময় ১৪ দলকে সক্রিয় রেখেছিলেন। আজ তিনি নেই। আমি তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি। তার মৃত্যুতে ১৪ দলের যে ক্ষতি হয়েছে তা পূরণের চেষ্টা করবো।

তিনি আরও বলেন, আওয়ামী সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শরিক দলগুলোর সঙ্গে সুন্দর সম্পর্ক বজায় রেখে প্রাসঙ্গিক কর্মসূচি দেবো। এখন আমাদের দেশে করোনার প্রাদুর্ভাব চলছে সেখানেও জনকল্যাণকর কর্মসূচি দিয়ে মানুষের পাশে থাকবো। এসব বিষয় নিয়ে আমি পরে ১৪ দলের শরিকদের সঙ্গে কথা বলবো।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ