195553

সুন্দরভাবে নগরকে পরিষ্কার করতে পেরেছি: মেয়র আতিকুল

আওয়ার ইসলাম: পরিচ্ছন্নতা কাজে জড়িত সকল কর্মকর্তা-কর্মচারীকে ধন্যবাদ জানিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মুহা. আতিকুল ইসলাম বলেছেন, সকলের সহযোগিতায় সুন্দরভাবে নগরকে পরিষ্কার করতে পেরেছি।

সোমবার (৩ আগস্ট) ডিএনসিসির পক্ষ থেকে পাঠানো ভিডিও বার্তায় মেয়র মুহা. আতিকুল ইসলাম একথা বলেন।

এসময় মেয়র কোরবানি ঈদে চ্যালেঞ্জের কথা তুলে ধরে বলেন, এবার একটু ব্যতিক্রমী ঈদুল আজহা ছিল। এখানে কোরবানির চ্যালেঞ্জ ছিল, করোনার চ্যালেঞ্জ ছিল, ডেঙ্গুর চ্যালেঞ্জ তো আছেই। এটা ছিল একটা চ্যালেঞ্জিং ঈদ। কিন্তু সকলের সহযোগিতায় আমরা সেই চ্যালেঞ্জ মোকাবিলা করে সুন্দরভাবে নগরটাকে পরিষ্কার করতে পেরেছি।

তিনি বলেন, আমরা প্রথমবারের মতো ডিজিটাল হাটে ৪০০ কোরবানি দেয়ার চেষ্টা করেছি। এখানেও অনেক চ্যালেঞ্জ ছিল। আমরা মনে করি ভবিষ্যতে আপনারা (নগরবাসী) আমাদের নির্ধারিত স্থানে পশু কোরবানি দিবেন। আমরা চাই সুন্দর ঢাকা শহর গড়তে। যে শহরে আপনাদের বাচ্চারা সুন্দর পরিবেশে বড় হবে। ঢাকা শহর পরিষ্কার করা আমাদের সকলের দায়িত্ব। আসুন আমরা সকলে মিলে প্রতিজ্ঞা করি ঢাকা শহরে কোনো ময়লা ফেলবো না, ঢাকা শহরের নিয়ম কানুন মেনে চলব।

এই শহর আমরা আপনাদের আদরের শহর। আসুন সকলে মিলে সুন্দর ঢাকা গড়ে তুলি। সকলে নিরাপদ দূরত্ব মেনে চলি, নিরাপদে থাকি, সুস্থ থাকি।

-এএ

Please follow and like us:
error3
Tweet 20
fb-share-icon20

ad