শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


ফেসবুকে প্রধানমন্ত্রীকে ব্যঙ্গ করায় ৩ যুবক গ্রেপ্তার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঠাকুরগাঁওয়ে ফেইসবুকে প্রধানমন্ত্রীসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ব্যঙ্গ করে ছবি আপলোড, জঙ্গীবাদকে সমর্থন করে পোস্ট এবং সরকারের বিরুদ্ধে গুজব ছড়ানোর অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার বিকেলে সাড়ে ৩টার দিকে ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার কামাল হোসেন।

সংবাদ সন্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার কামাল হোসেন জানান, 'লাল মিয়া' ও 'আমি মুসলিম' নামের দুইটি ফেইসবুক আইডি ব্যাবহার করে মাননীয় প্রধানমন্ত্রীসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ব্যঙ্গ করে ছবি আপলোড, জঙ্গীবাদকে সমর্থন করে বিভিন্ন পোস্ট দিয়ে ফেসবুকে একটি জঙ্গীচক্র সরকারের বিরুদ্ধে গুজব ছড়িয়ে আসছে।

উদ্ধারকৃত মোবাইল ফোন পর্যালোচনায় 'লাল মিয়া' নামক ফেইসবুক আইডিতে ইলিয়াস হোসাইন এর জাতীয় সংগীতের বিরুদ্ধে অবমাননামূলক বিবৃতির পোস্টও পাওয়া যায়।

এবিষয়ে অভিযুক্তদেরসহ অজ্ঞাতনামা আরো ১০০ জনের নামে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার কামাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ, সদর থানার ওসি তানভিরুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলীসহ জেলার বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

-এটি


সম্পর্কিত খবর