195746

ময়মনসিংহ জেলা প্রশাসক ও ফুলপুর মেয়রের রোগমুক্তি কামনা

আল-আমিন(বাপ্পি)>
ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের জেলা প্রশাসক (ডিসি) মো. মিজানুর রহমান এর করোনামুক্তি ও ফুলপুর পৌরসভার মেয়র মো. আমিনুল হকের দ্রুত শারীরিক সুস্থতা কামনায় কুরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (৭ আগষ্ট) ফুলপুর পৌরসভার কনফারেন্স রুমে ‘হেলডস ওপেন স্কাউট গ্রুপ’ এর আয়োজনে ও দারুল ইহসান কাসিমিয়া (এক্সিলেন্ট) মাদরাসার ব্যবস্থাপনায় এই কুরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কুরআন খতমের উসীলায় আল্লাহ তায়ালা যেনো ময়মনসিংহের ডিসি মো. মিজানুর রহমানকে দ্রুত করোনামুক্তি দান করেন ও ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ফুলপুর পৌরসভার মেয়র আমিনুল হকের শারীরিক সুস্থতা দান করেন সেজন্য বিশেষভাবে দোয়া করা হয়। সেই সাথে মুনাজাতে করোনায় মৃত সকলের রূহের মাগফিরাত ও আক্রান্তদের রোগমুক্তি কামনা করা হয়।

মুনাজাত পরিচালনা করেন দারুল ইহসান কাসিমিয়া (এক্সিলেন্ট) মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো. আব্দুল মান্নান।

হেলডস ওপেন স্কাউট গ্রুপের সভাপতি আব্দুল্লাহ আল সায়েম লিঠুর সঞ্চালনায় দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, পৌরসভার প্যানেল মেয়র-২ মো. শফিকুল ইসলাম, পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা গোলাম মোস্তফা, ফুলপুর ফায়ার সার্ভিসের সিনিয়র ফায়ার ফাইটার শাহজাহান, ছাত্রদল নেতা মিজানুর রহমান সেলিম, কাউন্সিলর রফিকুল ইসলাম, মোশারফ হোসেন, হালিমা খাতুন, সাংবাদিক মো. খলিলুর রহমান, নাজিম উদ্দিন, শাহ নাফিউল্লাহ সৈকত, কামরুল ইসলাম, স্বেচ্ছাসেবক নেতা মাহমুদুল হাসান রাব্বি, মো. আব্দুল্লাহ, হাফেজ মাওলানা অলীউল্লাহ, হাফেজ নাঈম বিন কালাম প্রমুখ।

এছাড়াও দারুল ইহসান কাসিমিয়া (এক্সিলেন্ট) মাদরাসার ছাত্ররা ও হেলডস ওপেন স্কাউট গ্রুপের সদস্যবৃন্দও এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ফ্রন্টলাইনের করোনাযোদ্ধা ময়মনসিংহের সুযোগ্য জেলা প্রশাসক মো. মিজানুর রহমান ময়মনসিংহ বাসীকে করোনা সংক্রমনমুক্ত রাখতে গিয়ে নিজেই আজ করোনা পজিটিভ। গত ৪ আগষ্ট তার করোনা পজিটিভ আসে। এরপর থেকে তিনি আইসোলেশনে আছেন। ফুলপুর পৌরসভার মেয়র মো. আমিনুল হক শারীরিক অসুস্থতা নিয়ে কয়েকদিন যাবৎ ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এমডব্লিউ/

Please follow and like us:
error3
Tweet 20
fb-share-icon20

ad