শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


কক্সবাজার জেলায় নতুন ৮ ওসির যোগদান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কক্সবাজার জেলার আটটি থানার অফিসার ইনচার্জ (ওসি) ছাড়াও ৩৪ পুলিশ ইন্সপেক্টরকে দেশের বিভিন্ন স্থানে একযোগে ইতোমধ্যে বদলি করা হয়েছে।

গতকাল শুক্রবার রাতে আট থানায় শূন্য হওয়া পদে নতুন ওসিদের পদায়ন করা হয়েছে। কক্সবাজার পুলিশ সুপার মুহা. হাসানুজ্জামান পিপিএম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানা গেছে।

নতুনভাবে দায়িত্ব নেয়া ওসিরা হচ্ছেন- কক্সবাজার সদর মডেল থানায় ওসি পদে যোগদান করছেন সাতক্ষীরা থেকে আসা পুলিশ পরিদর্শক শেখ মুনিরুল গীয়াস। টেকনাফ মডেল থানার ওসি পদে সিরাজগঞ্জ থেকে আসা পুলিশ পরিদর্শক মুহা. হাফিজুর রহমান।

উখিয়া থানার ওসি পদে সুনামগঞ্জ থেকে আসা পুলিশ পরিদর্শক আহাম্মদ সনজুর মোরশেদ। মহেশখালী থানায় ওসি পদে নওগাঁ থেকে আসা পুলিশ পরিদর্শক মুহা. আবদুল হাই।

চকরিয়া থানায় ওসি পদে গোপালগঞ্জ থেকে আসা পুলিশ পরিদর্শক সাকের মুহা. জুবায়ের। রামু থানায় ওসি পদে নীলফামারী থেকে আসা পুলিশ পরিদর্শক কেএম আজমিরুজ্জামান। পেকুয়া থানায় ওসি পদে ডিএমপি থেকে আসা পুলিশ পরিদর্শক মুহা. সাইফুর রহমান মজুমদার পিপিএম।

কুতুবদিয়স থানায় ওসি পদে মৌলভীবাজার থেকে আসা পুলিশ পরিদর্শক মো. জালাল উদ্দিনকে পদায়ন করা হয়েছে। চট্টগ্রাম রেঞ্জ দপ্তর স্মারক নং- প্রশা/০৯/২০২০ (অংশ) ১১৮৫৩(৬৪), তাং-২৪/৯/২০২০ মোতাবেক কক্সবাজার জেলায় যোগদানকৃত এসব পুলিশ পরিদর্শককে জনস্বার্থে উল্লেখিত থানায় বদলি করা হয়।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ