বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন

লামায় আহত পল্লী বিদ্যুৎ শ্রমিকের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

এম. মিজানুর রহমান
লামা বান্দরবান>

বান্দরবান লামা উপজেলার ফাইতং ইউনিয়নের বিদ্যুতের লাইনে কাজের সময় স্থানীয় লোকজন ও বিদ্যুৎ শ্রমিকের সাথে মারামারি ঘটনার ২দিন পর চিকিৎসাধীন অবস্থায় বিদ্যুৎ শ্রমিক মুহা. হাবিবুল্লাহ মারা গেছে।

শুক্রবার দিবাগত রাত ২টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়।

নিহত বিদ্যুৎ শ্রমিক মুহা. হাবিবুল্লাহ (৪২) কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের এস.এম চর গ্রামের মৃত আজিজ এর ছেলে। সে ছয় সন্তানের পিতা।

নিহত হাবিবুল্লাহ’র স্বজনরা জানায়, গত ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার লামা উপজেলার ফাইতং ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মগনামা পাড়ায় পল্লী বিদ্যুতের লাইনে কাজ করার জন্য চকরিয়া হতে ৩/৪ জন শ্রমিক আসে। সেখানে বিদ্যুৎ লাইনের কাজের বিষয়ে বিদ্যুৎ শ্রমিকদের স্থানীয় আবুল কালাম বাচ্চু, মো. মনু, নুরুল হুদার সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে নুরুল হুদাসহ অন্যান্যরা কাঠের টুকরা দিয়ে হাবিবুল্লাহর মাথায় আঘাত করলে তার মাথা ফেটে যায়।

হাবিবুল্লাহ গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে চকরিয়া হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে চমেক-এ রেফার করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানই তার মৃত্যু হয়। ঘটনায় জড়িত আবুল কালাম সহ তার সহযোগিরা পলাতক রয়েছে।

এদিকে হাবিবুল্লাহ’র মৃত্যুর সংবাদ পেয়ে শনিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান ও ফাইতং পুলিশ ফাঁড়ির আইসি নজরুল ইসলাম সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় আরো উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান প্রমুখ।

ইউপি চেয়ারম্যান জালাল উদ্দীন কোম্পানি নিহতের পরিবারে পক্ষ থেকে ঘাতকদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে ঘটনাটি খুবই দুঃখজনক বলে মন্তব্য করেন তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, নিহতের পরিবারের লোকজনের সাথে কথা হয়েছে। তারা চট্টগ্রাম থেকে লাশ নিয়ে আসছে। শনিবার লাশের দাফন-কাফন শেষে রোববার তাদের লামা থানায় আসতে বলা হয়েছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ