রবিবার, ০৩ মার্চ ২০২৪ ।। ১৯ ফাল্গুন ১৪৩০ ।। ২২ শাবান ১৪৪৫


ফরিদপুরের ভাঙ্গা প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হলেন মামুনুর রশিদ


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ছবি: আওয়ার ইসলাম

নিজস্ব প্রতিনিধি>>

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ভাঙ্গা প্রেসক্লাব'র নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন ভাঙ্গার খবর পত্রিকার সম্পাদক মো. মামুনুর রশীদ। শনিবার বিকেলে ভাঙ্গা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক জরুরী সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

ভাঙ্গা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি শাহাদাৎ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত সকল সাংবাদিকের ঐক্যমতের ভিত্তিতে ও সর্বসস্মতিতে সিনিয়র সাংবাদিক হিসেবে তাকে সভাপতির পদে দায়িত্ব অর্পণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ভাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাজী সাইফুল্লাহ শামীম, সাংগঠনিক সম্পাদক এম এম আসাদ মুন্সী, যুগ্ম সম্পাদক সানোয়ার হোসেন, আলম মুন্সী, মোহাম্মদ ইমরান মুন্সী।

প্রেসক্লাবের অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাহমুদুল হক বাহার, জামাল উদ্দিন, জাকারিয়া খান, সাইদুর রহমান, তরিকুল ইসলাম, শাহিন মিয়া, আখতারুজ্জামান মাস্টার, শান্ত, সাইফুল ইসলাম, সালমান ইসলাম, সাগর মুন্সী, সোহাগ মিয়া, রনি মিয়া, রাব্বি হোসেন, রাসেল বিশ্বাস, প্রিতম সরকার, সুমন হোসেন প্রমুখ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও আওয়ার ইসলাম ২৪. কম এর ফরিদপুর জেলা সংবাদদাতা মো. সাখাওয়াত হোসেন।

উল্লেখ্য, ভাঙ্গা প্রেসক্লাবের নির্বাচিত সভাপতি আব্দুল মান্নান সংগঠন বিরোধী কার্যক্রম বার বার করায় ও সকল সদস্যদের মতামত উপেক্ষা করে অন্য সংগঠনের নেতৃত্বে নিজেকে সচেষ্ট রাখার স্বচিত্র দৃষ্টিগোচরে আসে। বিষয়টি নিয়ে দলের মধ্যে এক বিব্রতকর সৃষ্টি হয়। সেই কারণে ভাঙ্গা প্রেসক্লাবের জরুরী এক সভার আয়োজন করলে সভায় তার (মান্নান) উপর অনআস্থা দেন উপস্তিত সকল সদস্যগণ। পরবর্তীতে অব্যাহতি আনা হয় এবং তার পরিবর্তে এখন থেকে সিনিয়র সাংবাদিক মামুনুর রশীদকে দায়িত্ব অর্পণ করেন ভাঙ্গা প্রেসক্লাবের সকল সদস্যগণ।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ