রবিবার, ০৩ মার্চ ২০২৪ ।। ১৯ ফাল্গুন ১৪৩০ ।। ২২ শাবান ১৪৪৫


কি‌শোরগ‌ঞ্জে ইসলামী ঐক্যজোট প্রার্থী মাওলানা শেরজাহানের মনোনয়নপত্র বা‌তিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ছবি : সংগৃহীত

কি‌শোরগ‌ঞ্জে যাচাই-বাছাই‌য়ের দ্বিতীয় দি‌নে জেলার তিনটি নির্বাচনী আস‌নের ৪ প্রার্থীর ম‌নোনয়নপত্র বা‌তিল ক‌রে‌ছেন রিটার্নিং কর্মকর্তা। এছাড়া বি‌কেল পর্যন্ত স্থ‌গিত করা হ‌য়ে‌ছে ৮ প্রার্থীর ম‌নোনয়ন।

সোমবার (৪ ডিসেম্বর) সকাল ১১টা থে‌কে ‌জেলা প্রশাস‌কের সম্মেলন ক‌ক্ষে তিন‌টি আসনের ম‌নোনয়নপত্র যাচাই-বাছাই ক‌রেন জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম আজাদ।

এ সময় কি‌শোরগঞ্জ-৪ আসনে মামলার তথ্য গোপন করায় ইসলামী ঐক‌্যজোট প্রার্থী মাওলানা শেরজাহান মো‌মেনের মনোনয়নপত্র বা‌তিল ঘোষণা করা হয়। স্থ‌গিত করা হয় দুজ‌নের।

হলফনামায় মামলার তথ‌্য গোপন করায় কি‌শোরগঞ্জ-৫ আস‌নে আওয়ামী লী‌গের বি‌দ্রোহী প্রার্থী সুব্রত পা‌লের ম‌নোনয়নপত্র বা‌তিল ঘোষণা করা হয়। এছাড়া ত্রুটি পাওয়ায় এ আসনের ৮ প্রার্থীর ম‌ধ্যে পাঁচজনের ম‌নোনয়ন স্থ‌গিত করা হয়।

কি‌শোরগঞ্জ-৬ আসনে এক ভাগ ভোটা‌রের সই স‌ঠিক না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী মো. সাহাবু‌দ্দি‌নের ম‌নোনয়ন বা‌তিল ঘোষণা করা হয়। এছাড়া তথ‌্য গোপন করায় এ আসনে বাংলাদেশ সাংস্কৃতিক মু‌ক্তি‌জোট ম‌নোনীত প্রার্থী মো. আয়ুব হো‌সে‌নের মনোনয়নপত্র বা‌তিল ঘোষণা ক‌রেন রিটার্নিং কর্মকর্তা। স্থ‌গিত করা হয় একজ‌নের মনোনয়নপত্র।

যাচাই-বাছাই শে‌ষে এই তিন আসনে ২৪ জন প্রার্থীর ম‌ধ্যে ১২ জ‌নের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ