মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৪ শাওয়াল ১৪৪৫


আইন-শৃঙ্খলার উন্নয়নে সকলকে এক সাথে কাজ করতে হবে : এমপি রুয়েল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ছবি: সংগৃহীত

আবদুর রউফ আশরাফ
হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের বানিয়াচংয়ে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দেলোয়ার হেসাইন, বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বিপুল ভূষন রায়, সাধারন সম্পাদক  মোঃ আঙ্গুর মিয়া, জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, ইউপি চেয়ারম্যান শেখ সামছুল হক, আনুয়ার হোসেন, মঞ্জু কুমার দাস, এরশাদ আলী, জয় কুমার দাশ, আহাদ মিয়া, মাসুদ কোরেশী মক্কি, মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ শাহাজাহান মিয়া ও শেখ শাহনেওয়াজ ফুল, অধ্যক্ষ স্বপন কুমার দাস,স্মৃতি চ্যাটার্জি কাজল প্রমুখ। এছাড়া ইউএনও অফিসের উপ-প্রশাসনিক অফিসার সুব্রত দেব, উপজেলার বিভিন্ন দফতরের প্রধান, ইউপি চেয়াম্যান ও আইন-শৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল বলেছেন, যখন দাঙ্গার ঘটনা ঘটে তখন প্রভাবশালীরা বিভিন্ন পক্ষের হয়ে কাজ করেন। বিশেষ করে যারা চেয়ারম্যান রয়েছেন তাদের ক্ষেত্রে অনেকেই বর্তমান চেয়ারম্যান এবং প্রতিদ্বন্দিতাকারী দুই ভাগে বিভক্ত হয়ে যান। এটা করা যাবেনা এবং দাঙ্গা থামানোসহ আইন-শৃঙ্খলার উন্নয়নে সকলকে এক সাথে কাজ করতে হবে।

সভাপতির বক্তব্যে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান বলেছেন, রমজান মাসে যাতে কৃত্রিম সংকট তৈরি করে ব্যসায়ীরা নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মুল্য বৃদ্ধি করতে না পারে সেই লক্ষ্যে প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত বাজার গুলোতে মোবাইল কোট পরিচালনা করা হবে।

এছাড়া, ইভটিজিং রোধে স্কুল কলেজ ও মাদরাসার পাশের সড়ক গুলোতে পুলিশের টহল বৃদ্ধিসহ সকল প্রকার মাদক ব্যবসায়ী ও জোয়ারীদের বিরুদ্ধে গ্রেফতার অভিযান পরিচালনা করার সিদ্ধান্ত গৃহিত হয়।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ