বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ ।। ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ২২ জিলকদ ১৪৪৫


সড়ক অবরোধ করে গাজীপুরে শ্রমিকদের বিক্ষোভ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ছবি: সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শ্রমিকরা। পরে আন্দোলনরত শ্রমিকদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নেয়ার চেষ্টা করা হলে উত্তেজিত শ্রমিকদের সাথে পুলিশের সংঘর্ষ হয়। পরে টিয়ার শেল ছুড়ে শ্রমিকদের মহাসড়ক থেকে সরিয়ে দেয় পুলিশ।

শনিবার (০৯ মার্চ) সকাল ৬টা থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার জৈনাবাজার এলাকায় শ্রমিকদের সাথে পুলিশের এ সংঘর্ষের ঘটনা ঘটে। অবরোধের ফলে মহাসড়কের দু’পাশে দীর্ঘ যানজটের তৈরি হয়, সকাল ৭টা ৪৫ মিনিটের দিকে শ্রমিকদের মহাসড়ক থেকে সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

শিল্প পুলিশের সহকারী পুলিশ সুপার আসাদ জানান, নতুন কাঠামোতে বেতনের দাবি জানিয়ে শনিবার সকাল থেকে মহাসড়কে বিক্ষোভ করে শ্রমিকরা। এতে মহাসড়কে দীর্ঘ যানজটের তৈরি হলে দুর্ভোগে পড়ে যাত্রীরা। আমরা তাদের নানা ভাবে বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নিতে পারিনি।

এক পর্যায়ে তাদের মহাসড়ক থেকে সরিয়ে দেয়া হয়। আধ ঘণ্টা পর তারা ফের সংবদ্ধ হয়ে গাড়িতে ভাঙচুর চালায়। পরে পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল ছুড়ে মারলে পুলিশ টিয়ার শেল ছুড়লে শ্রমিকরা মহাসড়ক ছেড়ে চলে যায় এবং যান চলাচল স্বাভাবিক হয়। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। শ্রমিকরা আশপাশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ