মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ ।। ১৭ বৈশাখ ১৪৩১ ।। ২১ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থী বিক্ষোভ থেকে পিছু হটবে না শিক্ষার্থীরা ইসরায়েলি সেনাবাহিনীর ৫ ইউনিট মানবাধিকার লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র ওয়াকফ সম্পত্তি মুসলমানদের দান, দখলকৃত জমি নয়: মাওলানা মাহমুদ আসাদ মাদানী কাতারে আল নূর কালচারাল সেন্টারের কর্মশালা সম্পন্ন রাজস্থানে মসজিদের ভেতর ঢুকে ইমামকে পিটিয়ে হত্যা ইসরায়েলের কারাগারে বন্দি থেকে উপন্যাস লিখে পুরস্কার জিতলেন ফিলিস্তিনি লেখক শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে হাইকোর্টের আদেশ, যা বললেন শিক্ষামন্ত্রী কুমিল্লায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগ ইনস্টাগ্রামে ফলোয়ার বাড়বে যে ৫টি কৌশলে! ওষুধের দাম বাড়ানো ঠেকাতে ব্যবস্থার নির্দেশ হাইকোর্টের

ইমাম শাইবানী ফিকহ একাডেমীতে সাপ্তাহিক কিসমুল ইফতা বিভাগে ভর্তি শুরু আজ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

ইমাম শাইবানী ফিকহ একাডেমীতে সাপ্তাহিক কিসমুল ইফতা বিভাগে ভর্তি শুরু হয়েছে আজ বুধবার (৭ শাওয়াল) সকাল ৮টা থেকে।

কর্মব্যাস্ত তাকমিল সমাপ্তকারী ছাত্রদের জন্য সপ্তাহে মাত্র একদিন (শুক্রবার) কেন্দ্রিক এই আয়োজন বেশ সারা ফেলেছে দেশজুড়ে। প্রতিষ্ঠার প্রথম বছর সাফল্যের সাথে অতিক্রম করার পর এবার দ্বিতীয় বছরে পদার্পণ করছে ইমাম শাইবানী ফিকহ একাডেমী।

জানা যায়, দারুল উলুম দেওবন্দের হাদিস বিভাগের মুশরিফ শায়খ আব্দুল্লাহ মারুফির বরকতস্নাত হাতে ইমাম শাইবানী ফিকহ একাডেমী প্রায় ত্রিশ জন ছাত্র এবছর দস্তারে ফযিলত লাভে ধন্য হয়েছেন।

দেশের বিজ্ঞ মুফতিদের সাথে ফিকহে হানাফির কালজয়ী সব কিতাবের দরস নিতে তামরীনে ফাতাওয়া, তাদরিবে ইফতা ও ফিকহি মুনাকাশায় পয়তাল্লিশটি সপ্তাহ দরস করতে ভর্তি হতে পারেন ইমাম শাইবানীতে।

ভর্তির জন্য যোগাযোগ করুন নিম্ন লিখিত নাম্বারে-

01322-075374, 01829669921

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ