সোমবার, ২০ মে ২০২৪ ।। ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ১২ জিলকদ ১৪৪৫


‘নবীজিকে চিঠি লিখে ঘুরে এসো মদিনায়’ বিজয়ী আমজাদকে বিদায়ি সংবর্ধনা কাল


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার

‘নবীজিকে চিঠি লিখে ঘুরে এসো মদিনায়’ প্রতিযোগিতায় বিজয়ী আমজাদ ইউনুসের ওমরা সফর উপলক্ষে বিদায়ী সংবর্ধনা আয়োজন করা হয়েছে।

আগামীকাল বুধবার (২১ ফেব্রুয়ারি) আওয়ার ইসলাম মিলনায়তনে বিদায়ি সংবর্ধনার এ আয়োজন অনুষ্ঠিত হবে।
 
জানা যায়, অনলাইন গণমাধ্যম আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম’র উদ্যোগে ‘নবীজিকে চিঠি লিখে ঘুরে এসো মদিনায়’  শীর্ষক প্রতিযোগিতা সম্পন্ন হয় । আয়োজনটির টাইটেল স্পন্সরে ছিল তাবাসসুম টুরস এন্ড ট্রাভেলস। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী কয়েক শ’ প্রতিযোগীর মাঝে ২০ জন সৌভাগ্যবান পুরস্কার পান। আমজাদ এই ২০ জনের মধ্যে প্রথম স্থান অর্জনকারী।

 

ব্যতিক্রমধর্মী এ আয়োজনের উদ্যোক্তা আওয়ার ইসলাম সম্পাদক হুমায়ুন আইয়ুব জানান, চিঠি প্রতিযোগিতায় প্রথম পুরস্কার হিসেবে ওমরা পালনের সুযোগ পেয়েছেন আল জামিয়া ইসলামিয়া পটিয়া চট্রগ্রামের শিক্ষার্থী আমজাদ ইউনুস। আগামী ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিজয়ী এই সৌভাগ্যবান আমজাদ ওমরা সফরে যাচ্ছেন। আলহামদুলিল্লাহ! যাবতীয় প্রস্তুতি শেষ। কাল আওয়ার ইসলাম মিলনায়তনে আমজাদ ইউনুসকে ওমরা সফর উপলক্ষে বিদায়ি সংবর্ধনা দেওয়া হবে’।

ওমরা সফরের জন্য মনোনীত হওয়া আমজাদ ইউনুস জানান, ‘আল্লাহর কাছে লাখো কোটি শুকরিয়া, তিনি এই নগণ্য বান্দাকে বায়তুল্লাহর জন্য কবুল করেছেন। প্রিয় নবীর জন্য ভালোবাসার কথামালা লিখে পুরস্কারস্বরূপ এই ওমরা আমার জীবনের শ্রেষ্ঠ অর্জন।’

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ