রবিবার, ১৪ জুলাই ২০২৪ ।। ৩০ আষাঢ় ১৪৩১ ।। ৮ মহর্‌রম ১৪৪৬

শিরোনাম :
‘দেশপ্রেমিক জনতা জেগে উঠলে তাঁবেদার সরকার টিকতে পারবে না’ অন্যায় যারা করবে তাদের আমরা ধরবোই: প্রধানমন্ত্রী গাজায় গণহত্যার জন্য ইসরায়েল ও যুক্তরাষ্ট্র দায়ী: মাহমুদ আব্বাস কুড়িগ্রামে বন্যার্ত ৬০০ পরিবারকে ত্রাণ সহায়তা দিলো হাফেজ্জী চ্যারিটেবল প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন আজ ডান কানে গুলিবিদ্ধ ট্রাম্প, মারা গেছেন বন্দুকধারী ঘুম ভাঙ্গার পর যে আমল করলে দোয়া কবুল হয় বসনিয়ায় সার্বিয়ান ধ্বংসপ্রাপ্ত সাড়ে চারশো বছর আগের মসজিদ পুনঃরুদ্ধার পুনঃনিরীক্ষণ আবেদনে কৃতী শিক্ষার্থীদের ফি ফেরত দিচ্ছে বেফাক সমাজের বিভিন্ন শ্রেণীকে শিক্ষিত করতে মাদরাসাগুলোর ভূমিকা গুরুত্বপূর্ণ : মাহমুদ মাদানি

মুহিব খানের ‘করি না মৃত্যু ভয়’ সঙ্গীতটি রিমুভ করে দিয়েছে ইউটিউব!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ছবি: সংগৃহীত

জাগ্রত কবিখ্যাত জনপ্রিয় ইসলামি সঙ্গীত শিল্পী মাওলানা মুহিব খানের সদ্য রিলিজ হওয়া ‘করি না মৃত্যু ভয়’ সঙ্গীতটি রিমুভ করে দিয়েছে ইউটিউব কর্তৃপক্ষ। সঙ্গীতটি রবিবার তার নিজস্ব চ্যানেল ‘হলি মিডিয়া’ থেকে আপলোড হয়।

হামাস, ফিলিস্তিন ও নিপীড়িত মুসলিমদের পক্ষে লিখিত জাগরণী এ সঙ্গীতটি রিলিজের সাথে সাথে ব্যাপক জনপ্রিয়তা পাওয়ার একদিন পরই সেটি রিমুভ করা হয়।

মুহিব খান বলেন, ‘হলি মিডিয়া থেকে আমার সদ্য প্রকাশিত ‘‘মৃত্যু করি না ভয়‘ গানটি ইউটিউব কর্তৃপক্ষ ডিলিট করে দিয়েছে। ইতিমধ্যে যারা গানটি কপি করে রেখেছেন তাদেরকে বিপুল পরিমাণে শেয়ার করে গানটি ছড়িয়ে দেওয়ার আহবান জানাচ্ছি।’’

ধারণা করা হচ্ছে, সঙ্গীতটিতে হামাস, ফিলিস্তিন ও বিশ্বের নানা প্রান্তের নিপীড়িত মানুষের মুক্তির কথা বলায় ইউটিউবের গায়ে লেগেছে। তাই একদিন না যেতেই সঙ্গীতটি হলি মিডিয়ার চ্যানেল থেকে সরিয়ে দেয়া হয়। সঙ্গীতটি ইউটিউব থেকে সরিয়ে দিলেও ইতোমধ্যে তা নেটদুনিয়ায় বিভিন্ন ব্যবহারকারীর মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ