রবিবার, ০৩ মার্চ ২০২৪ ।। ১৮ ফাল্গুন ১৪৩০ ।। ২২ শাবান ১৪৪৫


মাওলানা আবদুল গণী রহ. এর জানাযার সময় নির্ধারণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

|| আদিয়াত হাসান ||

রাজধানীর ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান জামিয়া আরাবিয়া ইমদাদুল উলুম ফরিদাবাদ মাদরাসার সিনিয়র মুহাদ্দিস (শায়খে সানী) মাওলানা আবদুল গণীর জানাযার সময় নির্ধারণ হয়েছে।  

আওয়ার ইসলামকে তার জামাতা মাওলানা মাসুদ জানান, আগামীকাল সকাল ১০টায় ফরিদাবাদ মাদ্রাসা মাঠে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। এরপর তাকে মাদ্রাসার মাকবারায় দাফন করা হবে।

এদিকে আজ সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

এর আগে গুরুতর অসুস্থ হয়ে আইসিউতে ভর্তি ছিলেন।

এর আগে, সোমবার তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে রাত ২ টায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে মঙ্গলবার তাকে আইসিউতে নেওয়া হয়। 

প্রসঙ্গত, ৭০ বছর বয়সী প্রবীণ এ আলেমের ২০১৬ সালে পাকস্থালিতে ক্যান্সার ধরা পড়ে। দেশে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার উদ্দেশ্য  ২০১৭ সালে তাকে ভারতে নেওয়া হয়। ভারতের কলকাতা সরোজ গুপ্ত ক্যান্সার সেন্টার অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের অধীনে দীর্ঘদিন  চিকিৎসাধীন থাকার পর তার অবস্থার কিছুটা উন্নতি হয়। তবে গত কয়েক মাস আগে তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়ার পর থেকে আবারো তার অবস্থার অবনতি ঘটে।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ