বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ ।। ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ২২ জিলকদ ১৪৪৫


প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এদের মধ্যে সাতজন চেয়ারম্যান, ৯ জন ভাইস চেয়ারম্যান ও ১০ জন নারী ভাইস চেয়ারম্যান রয়েছেন। আজ মঙ্গলবার বিকেলে নির্বাচন কমিশন (ইসি) সূত্রে এ তথ্য জানা গেছে। চূড়ান্ত তালিকা এলে এই সংখ্যা আরও বাড়তে পারে বলেও জানিয়েছে নির্বাচন কমিশন।

বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিতদের মধ্যে রয়েছেন ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান, দিনাজপুরের হাকিমপুরে মহিলা ভাইস চেয়ারম্যান, গাইবান্ধার সাঘাটায় চেয়ারম্যান, পাবনার বেড়ায় মহিলা ভাইস চেয়ারম্যান, নাটোরের সিংড়ায় চেয়ারম্যান, কুষ্টিয়া সদরে মহিলা ভাইস চেয়ারম্যান, বাগেরহাট সদরে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান, মুন্সিগঞ্জ সদরে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান, মাদারীপুরের শিবচরে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান,

মৌলভীবাজারের বড়লেখায় মহিলা ভাইস চেয়ারম্যান, ফেনীর পরশুরামে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান, চট্টগ্রামের সন্দ্বীপে ভাইস চেয়ারম্যান, কক্সবাজার সদরে ভাইস চেয়ারম্যান, বান্দরবানের রোয়াংছড়িতে চেয়ারম্যান এবং রাঙ্গামাটির কাউখালীতে ভাইস চেয়ারম্যান।

চার ধাপে অনুষ্ঠেয় ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ইতোমধ্যে তফসিল দিয়েছে ইসি। এবার প্রথম ধাপে ১৫০ ও দ্বিতীয় ধাপে ১৬০ উপজেলার ভোট হওয়ার কথা রয়েছে। তৃতীয় ধাপে ১১২টির ভোট ২৯ মে এবং চতুর্থ ধাপে ৫৫ উপজেলায় ভোট হবে ৫ জুন।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ