শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


বাবরি মসজিদের রায় মুসলমানদের পক্ষেই আসবে: মুসলিম পার্সোনাল ল বোর্ড

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ভারতের দারুল উলূম নাদওয়াতুল ওলামা লখনৌয়ের সুলাইমানিয়া হোস্টেলে অল ইন্ডিয়া মুসলিম পার্সোনাল ‘ল’ বোর্ডের একটি সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বোর্ডের উর্ধ্বতন কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

দ্য ইনকিলাব হিন্দি নিউজের বরাতে জানা যায়, অল ইন্ডিয়া মুসলিম পার্সোনাল ‘ল’ বোর্ড বৈঠক শেষে প্রেস কনফারেন্সে জানায়, ভারতের নাগরিক কোড বা এনআরসি কেবল মুসলমানদের জন্যই নয়, তফসিলি জাতি, উপজাতি এবং অন্যান্য অনেক সম্প্রদায়ের জন্যও বড় ধরনের সমস্যা তৈরি করছে।

অযোধ্যা বা বাবরি মসজিদ নিয়ে সুপ্রিম কোর্টের সিদ্ধান্তের ঠিক আগে অল ইন্ডিয়া মুসলিম পার্সোনাল ল বোর্ডের কার্যনির্বাহী কমিটি গতকাল শনিবার নাদওয়াতুল উলামায় এ গুরুত্বপূর্ণ সভা করেন। এসময় সুপ্রিম কোর্টের শুনানি এবং আগামী মাসে সম্ভাব্য সিদ্ধান্ত নিয়ে আলোচনা করা হয়।

সভায় আশা করা হয় সুপ্রিম কোর্টে অযোধ্যা বাবরি মসজিদ বিষয়ের সিদ্ধান্ত মুসলমানদের পক্ষেই আসবে। বৈঠকে ইউনিফর্ম সিভিল কোড এবং ট্রিপল তালাক আইন সম্পর্কেও আলোচনা করা হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন, মাওলানা সৈয়দ রাবে হাসান নদভী, মহাসচিব মাওলানা ওয়ালী রাহমানি, ভাইস প্রেসিডেন্ট ফখরুদ্দিন আশরাফ, জমিয়তে উলেমায়ে হিন্দ মাওলানা আরশাদ মাদানী সভাপতি মাওলানা মাহমুদ মাদানী, মাওলানা খালিদ সাইফুল্লাহ রাহমানি, মাওলানা খালিদ রশীদ প্রমুখ উপস্থিত ছিলেন।

দ্যা ইনকিলাব অবলম্বনে আবদুল্লাহ তামিম

-এটি


সম্পর্কিত খবর