37386

মধ্যরাতে আন্দোলনকারীদের প্রতি সহমর্মিতা ও গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তি দাবি করলেন আল্লামা আহমদ শফী

আওয়ার ইসলাম : হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও মঈনুল ইসলাম হাটহাজারি মাদরাসার মহাপরিচালক আল্লামা আহমদ শফী গ্রিক দেবির পুনঃস্থাপনের প্রতিবাদে মধ্যরাতে রাজপথে অবস্থান গ্রহণকারীদের প্রতি সহমর্মিতা জানিয়েছেন।

গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় তিনি তাদের প্রতি এ সহমর্মিতা প্রকাশ করেন। একই সঙ্গে তিনি তাদের উপর নগ্ন হামলার প্রতিবাদ করেন এবং গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

তিনি বলেন, আমি খবর পেয়েছি থেমিস পুনঃস্থাপনের প্রতিবাদ জানাতে গভীর রাতেও তৌহিদি ছাত্র-জনতা প্রেসক্লাবে সমেবেত হয়েছেন। তাঁরা সেখানে রাস্তায় সাহরী করেছেন। রমযানের প্রথম রাতেও তাঁরা তাঁদের পরিবারের সাথে সাহরী করতে পারেন নাই। এটা অতি হতাশা ও বেদনার। শুধু তাই নয়, আমি শুনেছি প্রতিবাদ মিছিলে পুলিশি হামলা হয়েছে, গ্রেফতার হয়েছেন অনেকে। এই সংবাদে আমি মর্মাহত এবং ক্ষুব্ধ।

প্রধান বিচারপতির পদত্যাগ করা উচিৎ: আল্লামা মাসঊদ

গ্রীক দেবীকে পুনঃস্থাপনে আমরা বাকরুদ্ধ: আল্লামা আহমদ শফী

আল্লামা শাহ আহমদ শফী আরও বলেন, আমরা সংশ্লিষ্ট সবাইকে বাস্তবতা বুঝে সিদ্ধান্ত নেয়ার জন্য আবারো অনুরোধ জানাই। আজকের মধ্যেই সকল গ্রেপ্তারকৃতদের নিঃশর্ত মুক্তি চাই এবং কার উস্কানিতে হামলা হয়েছে, তার তদন্ত করে দোষীদের বিচার চাই।

সংশ্লিষ্ট সবাইকে আহবান জানাই, নাগরিকদের ধর্মীয় বিশ্বাস ও আমাদর জাতীয় চেতনা ও ঐতিহ্য নিয়ে তামাশা বন্ধ করে গ্রীকদের দেবী থেমিসকে চিরতরে দেশ থেকে অপসারণ করুন। ইসলাম বিরোধী নানা কর্মকান্ড ছড়িয়ে দিয়ে দেশকে আল্লাহর ভয়াবহ আযাব ও গজবের দিকে দয়া করে ঠেলে দিবেন না। আমার বিশ্বাস, পরম করুণাময় আল্লাহ সবাইকে সঠিক সিদ্ধান্ত নেবার তাওফীক দেবেন।

-এআরকে

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *