শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


ইসলামের ১১তম খলিফা দাবি করে গ্রেফতার পাকিস্তানি (ভিডিও)

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম: খেলাফতের জামানা শেষ হয়ে গেলেও নিজেকে ইসলামের ১১তম খলিফা হিসেবে দাবি করেছেন পাকিস্তানের এক ব্যক্তি। তবে এ দাবির পরপরই তাকে গ্রেফতার করেছে পাকিস্তান পুলিশ।

গত রোববার পাকিস্তানি ওই ব্যক্তি নিজেকে ইসলামের খলিফা ঘোষণা দিয়ে একটি ভিডিও বার্তা প্রকাশ করেন। সোমবার পাকিস্তানে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এক ছবিতে দেখা যায়, দেশটির সাহিওয়াল পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে যাচ্ছে।

তিনি নিজেকে ইসলামের ১১তম খলিফা দাবি করে হযরত মুহাম্মদ সা. এর নাম উল্লেখ করে ভিডিওতে বলেন, মহান আল্লাহ তায়ালার অনুগ্রহে ইসলামের শেষ নবি হযরত মুহাম্মদ সা. এর দয়ায় আমি ইমাম আব্দুল্লাহ বিন মনিব ঘোষণা করছি, আমি ইসলামের ১১তম খলিফায়ে রশিদ। যারা আমার ও আমার অনুসারীদের বিরোধিতা করবে তাদের জাহান্নামে পাঠানো হবে।

শুক্রবার পাকিস্তানের অজ্ঞাত একটি স্থান থেকে এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ভাইরাল হয়। তিনি তার ভিডিও বার্তায় হযরত মুহাম্মদ সা. এ ব্যাপারে আগেই ভবিষ্যদ্বাণী করেছিলেন বলে দাবি করেন।

তার দাবির পক্ষে একটি হাদিসও তুলে ধরেন তিনি। তিনি ইমাম মাহদিরও অভিভাবক।

ইসলামের জাগরণে যোগদানের জন্য তিনি পাকিস্তানের তরুণদের প্রতি আহ্বান জানান। তার কাছে বয়াত না নিলে পাকিস্তানিরা ইসলাম থেকে খারিজ হয়ে যাবে বলেও সতর্ক করে দিয়ে জ্বালাময়ী ভাষণ দেন।

কওমি মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যার – বিস্তারিত জানুন

নিজেকে খলিফা দাবি করা এ ব্যক্তি আরো বলেন, কাশ্মির, ফিলিস্তিন ও অন্যান্য দেশের নিরপরাধ মুসলিম মানুষের প্রাণদান কখনো বিফলে যেতে পারে না। তাকে, তার পরিবারের সদস্য ও অন্যান্যদের অপমান ও উপহাস না করার জন্যও সাধারণ মানুষকে সতর্ক করে দেন।

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ও সেনাবাহিনীর প্রধান কামার বাজওয়ার প্রতি আহ্বান জানান তাকে যেনো তারা অনুসরণ করে। অনুসরণ না করলে আল্লাহর গজব তাদের জন্য অনিবার্য বলে হুঁশিয়ার করে দেন তাদেরকে।

সূত্র: ডেইলি পাকিস্তান

[মালিবাগে চালু হয়েছে অত্যাধুনিক হিজামা সেন্টার। নবীজি সা. নির্দেশিত এ চিকিৎসা পদ্ধতি গ্রহণ করে সুস্থ থাকুন। হার্টের রোগ, কিডনির, লিভারের ও স্ট্রোকসহ শরীরের বাত ব্যথার জন্য খুবই উপকারী হিজামা: যোগাযোগ ০১৮৫৮১৪১৮৪৬]


সম্পর্কিত খবর