শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


গাজীপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: গাজীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মুহা. ইজাদুর রহমান মিলন চৌধুরী ভোট বর্জন করেছেন।

মঙ্গলবার সকাল ৯টায় ভোটগ্রহণ শুরুর দুই ঘণ্টার মধ্যে সংবাদ সম্মেলন করে তিনি র্নিবাচন বর্জনের ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, সকাল সাড়ে ৯টায় নিজ কেন্দ্রে ভোট দিতে গিয়ে দেখেন যুবলীগ কেন্দ্র দখল করে আছে। তাকে ভোট কেন্দ্রে ঢুকতেই দেয়া হয়নি। কেউ কেউ তাকে খুঁজতে থাকেন।

পুলিশের সাহায্য চাইলে তারা নিরাপদে আশ্রয় নিতে বলেন। ভয়ে ও নিরাপত্তাহীনতায় তিনি পাশের একটি বাড়িতে গিয়ে আশ্রয় নেন। এ সময় সব গুলো ভোট কেন্দ্র থেকে এজেন্টদের মারধর করে বের করে দেয়ার খবর আসতে থাকে। কর্মী-সমর্থকদের ভোট দিতে দেয়া হচ্ছে না। বাধ্য হয়ে কেন্দ্র ত্যাগ করে বাসায় ফিরে যাই।

তিনি আরও বলেন, রাত থেকেই বাসা ঘিরে রেখেছে পুলিশ। রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসককে জানিয়েও কোন সহযোগিতা পাইনি। পুলিশ সুপারকে ফোন করলেও তাকে পাওয়া যায়নি। এ পরিস্থিতিতে নির্বাচন করা যায় না। তাই নির্বাচন বর্জন করলাম এবং পুর্ননির্বাচন দাবি করছি।

তবে এ ব্যাপারে রিটার্নিং কর্মকর্তা মুহা. আবু নাসার উদ্দিন জানান, কোথাও কোন গোলযোগের খবর তিনি জানেন না। শান্তিপূর্ণভাবে নির্বাচন চলছে। এজেন্ট বের করে দেয়া বা তাদের মারধর করার বিষয়ে কেউ অভিযোগ করেননি।

-এএ


সম্পর্কিত খবর