সোমবার, ২০ মে ২০২৪ ।। ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ১২ জিলকদ ১৪৪৫


কিশোরগঞ্জে মাদরাসা শিক্ষার্থীদের সংবধর্না

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর ৪৬তম কেন্দ্রীয় পরীক্ষা ২০২৩ ও আল-হাইআতুল উলয়া লিল-জামি‘আতিল কওমিয়া বাংলাদেশ এর ৫ম কেন্দ্রীয় পরীক্ষা ২০২৩ এ কিশোরগঞ্জ জেলা থেকে অংশগ্রহণ করে যারা মেধা তালিকায় স্থান পেয়েছে তাদেরকে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গত বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুর থেকে শহীদী মসজিদের তৃতীয় তলায় এ সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নিয়েছে প্রায় আড়াইশো কৃতি শিক্ষার্থী। শিক্ষার্থীদের উচ্ছ্বাস, কলরবে মুখর হয়ে উঠেছে মিলনায়তন প্রাঙ্গণ।

সংবর্ধিত মেধাবী শিক্ষার্থীদের উপস্থিতি ছিল প্রায় শতভাগ। সবার চেহারায় কৃতজ্ঞতা, আনন্দ, উৎসাহ ও উদ্দীপনার ছাপ দেখা গেছে। কিশোরগঞ্জ জেলায় প্রায় আড়াইশো মেধাবী শিক্ষার্থীকে একটি করে ক্রেস্ট ও মেডেল উপহার দেয়া হয়েছে। একক প্রতিষ্ঠান হিসেবে সর্বোচ্চ মেধা তালিকায় স্থান পাওয়ায় জামিয়া নূরানিয়াকে ও আল- হাইআতুল উলয়া বোর্ডে একমাত্র মেধা তালিকায় স্থান পাওয়া প্রতিষ্ঠান হিসেবে আল-জামিয়াতুল ইমদাদিয়াকে পুরস্কৃত করা হয়েছে।

তরুণ আলেম প্রজন্ম কিশোরগঞ্জ এর পক্ষ থেকে এসকল কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হযরত মাওলানা এমদাদুল্লাহ, শাইখুল হাদিস আল জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জ, প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, হযরত মাওলানা আব্দুল হক সাহেব সহ-সভাপতি, বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বোর্ড বেফাক, বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন হযরত মাওলানা আব্দুর রাজ্জাক নাদভী সাহেব, মুহতামিম মাদ্রাসাতুল হুদা ঢাকা প্রমুখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ইমাম উলামা পরিষদ ও তরুণ আলেম প্রজন্ম কিশোরগঞ্জের নেতৃবৃন্দসহ কিশোরগঞ্জের সর্বস্তরের ওলামা ও সাধারণ মুসল্লিগণ।

টিএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ